BREAKING NEWS

৮ আষাঢ়  ১৪২৮  বুধবার ২৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

কেরলকে ১২ কোটি টাকা দান সলমনের, টুইট করেও মুছে ফেললেন জাভেদ জাফরি

Published by: Sulaya Singha |    Posted: August 27, 2018 3:12 pm|    Updated: August 27, 2018 3:12 pm

Jaaved Jaaferi tweets Salman Khan’s donation for Kerala flood , deletes it

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেরলের বন্যাবিধ্বস্ত মানুষের পাশে দাঁড়িয়ে গোটা দেশ। শুধু তাই নয়, বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে সাহায্য এসে পৌঁছেছে। বিনোদুনিয়া থেকে ক্রীড়ামহলের ব্যক্তিত্ব, সকলেই নিজেদের সাধ্যমতো অর্থ এবং ত্রাণ সামগ্রী পাঠিয়েছেন। ১২ কোটি টাকা অর্থ সাহায্য করেছেন বলিউড সুপারস্টার সলমন খানও। টুইট করে অন্তত এমনটাই দাবি করেন অভিনেতা জাভেদ জাফরি। কিন্তু অদ্ভুতভাবে টুইটটি করার খানিকক্ষণের মধ্যেই তা মুছে ফেলেন তিনি। আর তারপরই তৈরি হয়েছে বিতর্ক।

[বিমানে যৌন হেনস্তার শিকার জায়রা, আট মাস পর জমা পড়ল চার্জশিট]

দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় কেরলের বানভাসীদের প্রতি সহানুভূতি প্রকাশ করেছিলেন দাবাং খান। কিন্তু অর্থ সাহায্য দিয়েছেন, এমন কোনও খবর পাওয়া যায়নি। তিনি নিজেও কোথাও এ কথা বলেননি। হঠাৎই আগ বাড়িয়ে জাভেদ জাফরিই টুইট করে জানান, সলমন নাকি ১২ কোটি টাকা অর্থ দান করেছেন। অভিনেতার প্রশংসা করে লেখেন, “শুনলাম সলমন কেরলকে ১২ কোটি দিচ্ছেন। এই মানুষটিই সত্যিই অন্যরকম। কত মানুষের আশীর্বাদ পাচ্ছেন তিনি। ঈশ্বর আপনার মঙ্গল করুন।” কিন্তু খানিকক্ষণ পরই সে টুইট মুছে ফেলেন তিনি। তারপরই ওঠে প্রশ্ন, কেন সঠিকভাবে না জেনেই টুইট করলেন জাভেদ? সলমন যাতে অর্থ দেন, তার জন্যই কি ঘুরিয়ে এভাবে টুইট? অভিনেতা অবশ্য নিজের ভুল বুঝতে পেরে সোমবার আরও একটি টুইট করেন। লেখেন, “আমি লিখেছিলাম যে আমি শুনেছি। কারণ সলমনের যা মানসিকতা, তাতে তিনি এমন কাজ করতেই পারেন। সেটাই বলতে চেয়েছিলাম।” তবে জাভেদের কোনও টুইট নিয়েই প্রতিক্রিয়া দেননি সল্লুভাই।

[ফের নজর কাড়লেন প্রিয়া, কেরলের বন্যাত্রাণে দান করলেন ১ লক্ষ টাকা]

এর আগে অভিনেতা সুশান্ত সিং রাজপুত কেরলে এক কোটি টাকা দান করেছিলেন। আর্থিক ও ত্রাণ সাহায্য পাঠান বিগ বি অমিতাভ বচ্চন, শাহরুখ খান, কঙ্গনা রানাউত, সানি লিওন, অনুষ্কা গেম, রজনীকান্ত-সহ অনেকেই। তবে সলমন কোনও সাহায্য করেছেন বলে এখনও পর্যন্ত শোনা নেই। জাভেদের এমন মন্তব্যের পর সলমন কী পদক্ষেপ করেন, সেটাই দেখার।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement