BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘হ্যারি’ শাহরুখের সঙ্গে সরাসরি কথা বলতে চান?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 8, 2017 1:07 pm|    Updated: July 8, 2017 1:07 pm

Jab Harry Met Sejal: Now SRK Fans can talk to ‘Harry’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছবির প্রচার কেমন করে করতে হয়, তা শাহরুখ খানের থেকে ভাল বলিউডে আর কেউ জানেন না। এমন কথাই প্রচলিত রয়েছে বি-টাউনে।  নতুন ছবি ‘জব হ্যারি মেট সেজল’-এর প্রমোশনে বারবার সে কথাই প্রমাণ করছেন এসআরকে। ছবির পরিচালক ইমতিয়াজ আলি হলেও অন্যতম প্রযোজক তিনি। তাই প্রচারের দিকটা প্রথম থেকেই সামলাচ্ছে বাদশার রেড চিলিজ এন্টারটেনমেন্ট সংস্থা।

[‘টিউবলাইট’-এর ব্যর্থতার দায় নিয়ে টাকা ফেরাচ্ছেন সলমন]

‘জব হ্যারি মেট সেজল’-এর পোস্টার রিলিজের সময় থেকেই মিলেছে অভিনবত্বের ছোঁয়া। সোশ্যাল মিডিয়াকে কেন্দ্র করেই ঘটছে ঘটনাগুলি। প্রথমে ‘জব হ্যারি মেট সেজল’-এর ফ্রেমে ধরা দেওয়ার সুযোগ পেয়েছেন নেটদুনিয়ার বাসিন্দারা। পরে একটি একটি করে লঞ্চ করা হয়েছে ছবির মিনি ট্রেলার। আর এবারে প্রচারের লেভেলকে নতুন স্তরে নিয়ে গিয়েছে শাহরুখের রেড চিলিজ। এবার সরাসরি ‘হ্যারি’ শাহরুখের সঙ্গে যোগাযোগ করার সুযোগ নিয়ে হাজির কিং খানের টিম। ইতিমধ্যেই ফেসবুকে তৈরি হয়েছে ‪#‎harryonfbchat ট্যাগটি। যাতে ক্লিক করলে খুলে যাবে রেড চিলিজ-এর সঙ্গে যোগাযোগ করার একাধিক অপশন।

এছাড়া আপনি সরাসরি রেড চিলিজ এন্টারটেনমেন্ট-এর ফেসবুক পেজে ঢুকে যেতে পারেন। সেখানেও রয়েছে ‘হ্যারি’ শাহরুখের সঙ্গে চ্যাট করার লিঙ্কটি। আর তাতে ক্লিক করলেই কেল্লাফতে।

ডিজিটাল ইন্ডিয়ার ডিজিটাল দর্শকদের মন জয় করতেই এই পন্থা অবলম্বন করেছেন শাহরুখ ও তাঁর টিম। এতে প্রচারের খরচ যেমন কম, তেমনই কম সময়ে অনেক বেশি দর্শকের কাছে পৌঁছনো যাবে বলে আশা তাঁদের।

[‘জগ্গা জাসুস’ নিয়ে রণবীর-অনুরাগের বিরুদ্ধে টুইটারে সরব গোবিন্দা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে