২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘দোস্তানা ২’-এ জাহ্নবী? ঠিক হয়ে গিয়েছে হিরোও

Published by: Bishakha Pal |    Posted: August 21, 2018 5:27 pm|    Updated: August 21, 2018 5:27 pm

Janhvi Kapoor in 'Dostana 2'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ধড়ক’-এর পর থেকে ভাগ্য খুলে গিয়েছে জাহ্নবী কাপুরের। একের পর এক ভাল ছবি আসছে তাঁর ভাঁড়ারে। কিছুদিন আগে ধর্মা প্রোডাকশনের ছবি ‘তখত’-এর কাস্ট লিস্টে তাঁর নাম দেখা গিয়েছে। এবার শোনা যাচ্ছে ‘দোস্তানা ২’ ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি। আর যাঁর বিপরীতে অভিনয় করতে চলেছেন, তিনি তো এখন তরুণীদের হার্টথ্রব। 

‘ধড়ক’ ছবিটির সাফল্যের পরই প্রকাশ্যে আসে ধর্মা প্রোডাকশনের আরও একটি ছবি করছেন জাহ্নবী। ছবির নাম ‘তখত’। একাধিক নামী মুখ রয়েছে এই সিনেমায়। রণবীর সিং, করিনা কাপুর খান, আলিয়া ভাট, অনিল কাপুর, ভিকি কৌশল ও ভূমি পেড়নেকর। আর তাঁদের সঙ্গে রয়েছেন জাহ্নবী কাপুর। এমন স্টারদের সঙ্গে স্ক্রিন শেয়ার করা কম কথা নয়। আর এই খবর প্রকাশ্যে আসতে না আসতেই জানা গেল সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে অভিনয় করতে চলেছেন তিনি। ছবির নাম ‘দোস্তানা ২’।

বরদাচরণের আত্মপ্রকাশ, ‘মনোজদের অদ্ভুত বাড়ি’ নিয়ে কী বললেন পরিচালক? ]

বলিউডে গুঞ্জন তেমনই। প্রিয়াঙ্কা চোপড়ার জুতোতেই পা গলাতে চলেছেন শ্রীদেবী তনয়া। শোনা যাচ্ছে ইশান খাট্টারের পর এবার সিদ্ধার্থের সঙ্গেই অনস্ক্রিন কেমিস্ট্রি জমাবেন তিনি। আর এখানেও পর্দার পিছনে রয়েছেন করণ জোহর। তিনিই নাকি ২০০৮-এর হিট ছবি ‘দোস্তানা’-র সিকুয়েলের জন্য জাহ্নবীকে বেছেছেন। কথাবার্তাও নাকি হয়ে গিয়েছে। এখন শুধু থার্ড লিডের অপেক্ষা। আগের ছবির মতে এখানেও নাকি ত্রিকোণ প্রেমের সম্পর্ক নিয়ে হবে ছবি। তাই তৃতীয় ব্যক্তির উপস্থিতি বাঞ্ছনীয়। প্রথম পার্টের মতো এইটিও পরিচালনা করবেন তরুণ মানসুখানি।

২০০৮ সালে মুক্তি পেয়েছিল ‘দোস্তানা’। ছবির তিনটি প্রধান চরিত্রে ছিলেন অভিষেক বচ্চন, জন আব্রাহাম ও প্রিয়াঙ্কা চোপড়া। এছাড়া ববি দেওল, কিরণ খের, সুস্মিতা মুখোপাধ্যায় ও বোমান ইরানি ছিলেন অন্য কয়েকটি গুরুত্বপূর্ণ চরিত্রে। বন্ধুত্ব ও প্রেম নিয়ে তৈরি এই ছবিটি তখন ব্লকবাস্টার হয়েছিল।

এবার ‘গুমনামি বাবা’কে পর্দায় নিয়ে আসছেন সৃজিত-প্রসেনজিৎ জুটি ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে