Advertisement
Advertisement

Breaking News

সঞ্জয় না রণবীর! নতুন লুকে একেবারেই চেনার উপায় নেই

ক্লিক করে দেখুন তো আপনি চিনতে পারেন কিনা।

Jaw dropping transformation of Ranbir kapoor in Sanjay Dutt biopic
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:April 13, 2017 5:36 am
  • Updated:April 13, 2017 5:36 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওজন বাড়িয়েছেন, কথা বলার কায়দা রপ্ত করেছেন, খাবারেও বড়সর পরিবর্তন এনেছেন। পর্দার খলনায়কের ঘটনাবহুল জীবনকে পর্দায় ফুটিয়ে তুলতে কোনও খামতি রাখছেন না রণবীর কাপুর। পাশ দিয়ে হেঁটে গেলে নাকি অনেক সেলিব্রিটিও ভুল করে ফেলছেন তাঁকে সঞ্জয় ভেবে।

[মমতার বিরুদ্ধে ফতোয়া, বিজেপি নেতাকে জেরা করতে আলিগড়ের পথে সিআইডি  ]

Advertisement

কিছুদিন আগেই নয়ের দশকের লুকে শুটিং ফ্লোরে দেখা গিয়েছিল তাঁকে। পিছনে ঘাড় পর্যন্ত লম্বা চুল। মেরুণ শার্টের উপর কালো হাফ জ্যাকেটের সেই লুকে দর্শকদের মন জয় করেছিলেন সঞ্জয় রূপী রণবীর। দূর থেকে দেখে মনে হচ্ছিল যেন সত্যিই ‘সাজন’ ছবির অমন দাঁড়িয়ে রয়েছে।

Advertisement

C5LAwLqWQAAupS-

তবে এবারে কাছ থেকেও যেন কাছ থেকেও বলিউডের সঞ্জুবাবার লুক থেকে আলাদা করা যাচ্ছে না রণবীরের সাম্প্রতিক লুক। নতুন লুকে রণবীরের মাথার চুল কিছুটা কমে গিয়েছে। মুখে কাঁচাপাকা দাঁড়ি রাখা হয়েছে। গোঁফ উপরের দিকে পাকানো।

Untitled-2

জানা গিয়েছেন, এখন সেই দৃশ্য শুট করা হচ্ছে। যখন কারাবাস কাটিয়ে পুনের ইয়েরওয়াড়া জেল থেকে বেরিয়ে এসেছিলেন সঞ্জয়। ১৯৯৩ সালে মুম্বইয়ের ধারাবাহিক বিস্ফোরণ মামলায় সাজাপ্রাপ্ত ছিলেন তিনি। ৪২ মাসের কারাবাসের শেষ মুহূর্তগুলো এই জেলেই কাটিয়েছিলেন সঞ্জয়। তাঁর বেরিয়ে আসার মুহূর্ত ছিল আবেগঘন।

_826cadcc-1f98-11e7-89d6-c3c500e93e5a

সম্প্রতি প্রযোজক রাজকুমার হিরানির সঙ্গে এক অ্যাওয়ার্ড ফাংশানে গিয়েছিলেন রণবীর। সেখানে আবার তাঁকে পাওয়া যায় আলাদা লুকে। সেটিও সঞ্জয়ের বায়োপিকের জন্যই বলে জানান রণবীর।

[মৃত্যুদণ্ড কার্যকর হল কুখ্যাত হুজি জঙ্গিনেতা হান্নান ও তার দুই সহযোগীর]

ছবির ষাট শতাংশ শুটিং শেষ হয়ে গিয়েছে বলে জানান রণবীর। জানান, সঞ্জয় দত্তের মতো মানুষের চরিত্রে অভিনয় করতে পেরে তিনি গর্বিত। এই সুযোগ দেওয়ার জন্য তিনি প্রযোজক বিধুবিনোদ চোপড়ার কাছে যতটা কৃতজ্ঞ, ততটাই কৃতজ্ঞ সঞ্জয়ের কাছেও যিনি তাঁকে অনুমতি দিয়েছেন।

4th-lokmat-maharashtrian-of-the-year-2017_73eff6d6-1f99-11e7-89d6-c3c500e93e5a

[৩৬-২৪-৩৬ মাপের অধিকারী মেয়েরাই সেরা, শেখাচ্ছে পাঠ্যবই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ