BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বিদেশে জিতের ডবল রোমান্স!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 27, 2016 5:56 pm|    Updated: June 27, 2016 5:57 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুই মারকাটারি সুন্দরী, তুখোড় বিদেশি নিসর্গ! সঙ্গে ছোট্ট একটা ভুল বোঝাবুঝি! পুরোটা মিলেই বিদেশে জমে উঠল জিতের ডবল রোমান্স!
সঙ্গে জুড়ে গেলেন অমিতাভ বচ্চনও!

badsha5_web
চমকে ওঠার কিছু নেই! জিতের ছবির সঙ্গে অনেক দিনই হয়ে গেল জুড়ে গিয়েছে বিগ বি-র নাম! সেই ২০১৪ সাল থেকে! সেই বছরেই মুক্তি পেয়েছিল জিতের ছবি ‘বচ্চন’! আর এবার নতুন ছবিতে যেমন সঙ্গে থাকল বিগ বি-র প্রসঙ্গ, তেমনই বাদ গেলেন না শাহরুখ খানও!
বাবা যাদবের পরিচালনায়, এসকে মুভিজ আর জ্যাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় জিতের নতুন ছবির নাম যে ‘বাদশা- দ্য ডন’!

badsha1_web
বেশ কথা! কিন্তু দুই সুন্দরী আর তাদের সঙ্গে ভুল বোঝাবুঝির মাধ্যমে ডবল রোমান্সের ব্যাপারটা কী?
সেটা জানতে হলে চোখ রাখতে হবে ছবির গল্পে। টলিপাড়ার মশলা ছবির নিয়ম মেনে বাবা যাদব এবারেও বেছে নিয়েছেন এক দক্ষিণী ছবির গল্প। সেই ছবির নাম ছিল ‘ডন সিনু’।

badsha2_web
বুঝতে পারছেন তো, এই ছবিতে তার মানে জিতের নাম বাদশা!
তা, এই বাদশার ছোটবেলা থেকে শখ ডন হওয়ার! অমিতাভ বচ্চনের ছবি দেখে দেখে আর কী! তাই সে নজর রাখতে থাকে শহরের দুই বিখ্যাত ডনের উপর। তাঁদের একজনের ভূমিকায় ছবিতে দেখা যাবে রজতাভ দত্তকে, অন্য চরিত্রে রয়েছেন খরাজ মুখোপাধ্যায়।

badsha3_web
বাদশা শেষমেশ গিয়ে যোগ দেয় রজতাভর দলে। এক দিন কাজ পায়, তাকে বিদেশে গিয়ে প্রেমের অভিনয় করতে হবে অন্য ডনের বোনের সঙ্গে।
বাদশা যায়, প্রেম করে এবং জানতে পারে, একটা ভুল হয়ে গিয়েছে! সে ভুল মেয়েকে দেখেছে।

badsha4_web
এর পর বাদশা ঠিক মেয়ের সঙ্গেও প্রেমের অভিনয় করে। আর, ছবির গল্পও ঘোরালো হয়ে ওঠে। দুই ডনের কেউই তো নিজেদের বোনের সঙ্গে বাদশার প্রেম মেনে নেবে না! এই দুই সুন্দরীর চরিত্রে ছবিতে দেখা যাবে নুসরত ফারিয়া মাজহার এবং শ্রদ্ধা দাসকে।
তবে, আরও এক সুন্দরী অতিথি চরিত্রে রয়েছেন এই ছবিতে। ইদানীং নিয়ম হয়ে দাঁড়িয়েছে, স্বল্প দৈর্ঘ্যের চরিত্র হোক বা আইটেম, জিতের ছবিতে শুভশ্রী গঙ্গোপাধ্যায় থাকবেনই! এই ছবিতেও ‘বাজারু অউরত’ নামে এক চরিত্রে দেখা মিলবে শুভশ্রীর!

badsha6_web
তা, বাদশা কী ভাবে ‘বাজারু অউরত’, দুই সুন্দরী এবং তাদের ডন দাদাদের সঙ্গে পাল্লা দেয়, সেটা তোলা থাক রুপোলি পর্দার জন্যই! আর বেশি দিন অপেক্ষা করতেও হবে না! আসছে ঈদেই মুক্তি পাচ্ছে ছবি।
ততক্ষণ না হয় নিচের ভিডিওয় দেখে নেওয়া যাক কয়েক ঝলক বাদশার কেরামতি!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement