BREAKING NEWS

২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ফের শুরু জিয়া ‘আত্মহত্যা’ মামলা, বিপাকে প্রেমিক সূরজ পাঞ্চোলি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 31, 2018 5:19 pm|    Updated: January 31, 2018 5:19 pm

Jiah Khan death: Charges framed against actor Suraj Pancholi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের শুরু মডেল তথা অভিনেত্রী জিয়া খানের আত্মহত্যার মামলা। অবশেষে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে অভিযুক্ত হলেন অভিনেতা সূরজ পাঞ্চোলি। মুম্বই নগরদায়রা আদালতে ১৪ ফেব্রুয়ারি থেকে নতুন করে শুরু হবে প্রশ্নোত্তর পর্ব।

[শাহরুখের ৮ কোটি টাকারও বেশি সম্পত্তি বাজেয়াপ্ত করল আয়কর বিভাগ]

২০১৩ সালের ৩ জুনে জুহুর ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় জিয়া খানের মরদেহ। জিয়ার সুইসাইড নোটে ছিল প্রেমিক সূরজের নাম। নিজের লেখায় জিয়া জানিয়ে গিয়েছিলেন সূরজের মানসিক ও শারীরিক অত্যাচার সইতে না পেরে মৃত্যুর পথ বেছে নেন তিনি। অবৈধভাবে গর্ভপাতের অভিযোগও আনা হয়েছিল। এরপরই আদিত্য পাঞ্চোলির ছেলেকে গ্রেপ্তার করে মুম্বই পুলিশ। ২০১৪ সালে পুলিশ এই মামলায় চার্জশিট পেশ করে। যাতে জানানো হয় আত্মহত্যা করেছিলেন অভিনেত্রী। তা মেনে নিতে পারেননি জিয়ার মা রাবেয়া খান। সিবিআই তদন্তের দাবি জানিয়ে বম্বে হাই কোর্টের দ্বারস্থ হন তিনি। কোর্টের তরফ থেকে তদন্তের ভার সিবিআইকে দেওয়া হয়।

[রাজপুত আবেগে আঘাত নেই, কর্ণি সেনার প্যানেলই ‘ক্লিনচিট’ দিল ‘পদ্মাবত’-কে]

সূরজকে জেরা করেন সিবিআইয়ের গোয়েন্দারা। শোনা যায়, সূরজের উত্তরে গোয়েন্দারা সন্তুষ্ট ছিলেন না। অনেক কথা লুকিয়ে যাওয়ার অভিযোগও ছিল অভিনেতার বিরুদ্ধে। এমনকী, লাই ডিটেক্টর টেস্টের জন্যও নাকি তিনি তৈরি ছিলেন না। তবে অভিনেতা জামিন পেয়ে গিয়েছিলেন। কিন্তু মেয়ের মৃত্যুর বিচার পেতে বদ্ধপরিকর ছিলেন রাবেয়া। এর জন্য বারবার আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি। অবশেষে মামলা শুরু হওয়ায় স্বস্তিতে অভিনেত্রীর মা। ফেব্রুয়ারি মাসের ১৪ তারিখ থেকে মামলার শুনানি শুরু হবে। যদিও ইতিমধ্যেই আইনজীবীর মারফত নিজেকে নির্দোষ বলে দাবি করেছেন সূরজ। তবে নতুন করে জিয়া আত্মহত্যা মামলার সমস্ত সাক্ষ্য প্রমাণ খতিয়ে দেখে সূরজের দাবির সত্যতা যাচাই করা হবে। দোষ প্রমাণিত হলে অন্তত ১০ বছরের জেল হবে আদিত্য পাঞ্চোলির পুত্রের।

[সম্পর্কের জটিলতায় নয়া ‘বালিঘর’ সাজাচ্ছেন পরিচালক অরিন্দম]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে