২৬  শ্রাবণ  ১৪২৯  শনিবার ১৩ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

যিশুর মেয়ে সারা শুধু নয়, সৃজিতের ‘উমা’য় থাকছে আরও চমক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 7, 2018 7:17 pm|    Updated: August 21, 2018 9:08 pm

Jisshu Sengupta’s younger daughter Zara in Srijit Mukherji’s Uma

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজো এবার একটু নয়, অনেক আগেই আসছে। সৌজন্যে অবশ্যই সৃজিত মুখোপাধ্যায়। তিনিই ‘উমা’কে নিয়ে আসছেন জুন মাসে। এই ছবির সৌজন্যেই অভিনয় জগতে পা রাখছে যিশু সেনগুপ্তর কন্যা সারা। এ কথা সিনেপ্রেমীদের আর অজানা নয়। তবে আরও চমক রয়েছে সৃজিতের ‘উমা’তে। পরতে পরতে সে রহস্যের মোড়ক খুলছে। এবার চমকটি দিলেন যিশু। টুইটারে জানালেন এক নয়, তাঁর দুই কন্যাই অভিনয় করেছে এ ছবিতে।

 

কিশোরী উমার চরিত্রে সারা তো রয়েইছে, ছোট্ট উমা হিসেবে এ ছবিতে দেখা যাবে অভিনেতার ছোট কন্যা জারা সেনগুপ্তকেও। ইতিমধ্যেই তার কয়েক ঝলক দেখা গিয়েছে ছবির নতুন গানে।

 

[হবু বরকে আলিঙ্গন করে মেহেন্দি অনুষ্ঠানে সোনমের নাচ, দেখুন ভিডিও]

সত্য ঘটনা অবলম্বনে তৈরি এ ছবি। কানাডার ছেলে ইভান লিভারসেজ বিরল অসুখে আক্রান্ত ছিল। ক্রিসমাসের উদযাপন দেখে যাওয়ার মতোও আয়ু ছিল না তার। কিন্তু সে দুঃখ নিয়ে তাকে চলে যেতে দেয়নি তার শহরের বাসিন্দারা। সমবেত উদ্যোগে বড়দিনের আগেই এগিয়ে এসেছিল ক্রিসমাস সেলিব্রেশন। শেষের সে সুখ হাত পেতে চেটেপুটে নিয়েছিল মৃত্যুপথযাত্রী বালক। এ কাহিনিকেই বাংলার প্রেক্ষাপটে ফেলেছেন পরিচালক। ক্রিসমাসের বদলে তাই বেছে নেওয়া হয়েছে বাঙালির প্রাণের দুর্গাপুজোকে।

মুক্তির আগেই নিউ ইয়র্ক ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল, লন্ডন ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল, যিশু, সারা ও জারা ছাড়াও ছবির বাকি কাস্টের তালিকা বেশ আকর্ষণীয়। রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, অঞ্জন দত্ত, রুদ্রনীল ঘোষ, অনিবার্ণ ভট্টাচার্য, বাবুল সুপ্রিয়, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, সায়ন্তনী গুহঠাকুরতার মতো শিল্পীরা। ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অফ আলবের্তায় জায়গা করে নিয়েছে পরিচালকের এ অকালবোধন।

[ঘোঁতনের জীবনে ‘রেনবো জেলি’র রহস্য নিয়ে হাজির ‘পরি পিসি’, তারপর…]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে