BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

টুইটারে খোলামেলা প্রেমে কাজল-অজয়

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 9, 2016 2:58 pm|    Updated: August 9, 2016 2:58 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় খোলামেলা হওয়াটাই কি এখন সেলিব্রিটি জুটির নিয়ম?
হবেও বা! সেরকমটাই তো অন্তত দেখা যাচ্ছে চোখ খোলা রাখলে। ফ্রেন্ডশিপ ডে-তে যেমন টুইঙ্কল খান্না পোস্ট করেছিলেন তাঁর আর স্বামী অক্ষয়ের একটা পুরনো ব্যক্তিগত মুহূর্তের ছবি। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরালও হল টুইঙ্কলের সেই পোস্ট। তার রেশ জুড়াতে না জুড়াতেই এবার সোশ্যাল মিডিয়ায় হুলুস্থুলু ফেললেন কাজল আর অজয় দেবগন।
এই হুলুস্থুলুর নেপথ্য কারণ অবশ্য সদ্য পরিচালকের তকমা পাওয়া স্বামীটিকে নিয়ে কাজলের গর্বপ্রকাশ। কাজল ধরে ধরে তাঁর টুইটার এবং ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অজয় দেবগন পরিচালিত প্রথম ছবি ‘শিবায়’-এর প্রচার করে চলেছেন। পোস্ট করেছেন ছবির সব পোস্টার এবং টিজার। সদ্য মুক্তি পাওয়ার পর পোস্ট করেছেন ছবির প্রথম পূর্ণাঙ্গ ট্রেলারও।


ও দিকে, অজয় সময়-সুযোগ পেয়ে বসেছেন টুইটারে। যাঁরা তাঁর ছবির ট্রেলার শেয়ার করেছেন, ধরে ধরে ধন্যবাদ দিচ্ছেন সবাইকে। সেই করতে করতেই তাঁর চোখে পড়ল, কাজলও শেয়ার করেছেন ছবির ট্রেলার। দেখামাত্রই কাজলকে টুইট করলেন অজয়। লিখলেন, ”তোমাকে ধন্যবাদটা কি এখানেই দেবো? না কি বাড়ি গিয়ে সামনাসামনি…?”
আশা করি, বক্তব্যের মধ্যে লুকিয়ে থাকা সূক্ষ্ম ইঙ্গিতটা আর বুঝিয়ে দিতে হবে না! কাজলও বিলক্ষণ বুঝেছেন সেটা। সেই জন্যই কোনও উত্তর দেননি! বোধহয় অপেক্ষা করছিলেন, কখন বাড়িতে ফিরবেন স্বামীটি!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement