BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘রাজ চেন টানতেই পারত’, কেন একথা বললেন কাজল?

Published by: Bishakha Pal |    Posted: August 21, 2018 4:41 pm|    Updated: August 21, 2018 4:41 pm

Kajol remembers DDLJ’s ‘chaotic’ train scene shooting

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আট বা ন’য়ের দশকে যাদের জন্ম একটি সিনেমা তাদের মনে গেঁথে গিয়েছে। ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’। ডিডিএলজে মানেই হলুদ সর্ষে খেত, ডিডিএলজে মানেই ট্রেনের সেই বিখ্যাত দৃশ্য। ছবিতে শাহরুখ আর কাজলের কেমিস্ট্রি অনেককে প্রেম করতে শিখিয়েছিল সেই সময়। বিশেষ করে ছবির শেষ দৃশ্যটি তো আইকনিক। যেখানে অমরেশ পুরী কাজলকে বলছে, “যা সিমরন যা, জি লে আপনি জিন্দেগি”, আর ট্রেনে চেপে শাহরুখ হাত বাড়িয়ে রয়েছে কাজলের জন্য। কিন্তু সম্প্রতি এই আইকনিক সিনটির উপরেই পোস্টমর্টেম চালিয়েছেন কাজল।

সম্প্রতি হাফিংটন পোস্টে একটি সাক্ষাৎকার দিয়েছিলেন কাজল। সেখানে তিনি যা বলেছেন, তা তাঁর সম্পূর্ণ নিজস্ব অভিজ্ঞতা। কিন্তু সেই কথা কোনও ডিডিএলজে ফ্যানের পছন্দ হবে না। কাজল জানিয়েছেন, ওই সিনটার শুটিং হয়েছিল কাঠফাটা রোদে। গরমও ছিল তেমনই। সবাই ঘেমেনেয়ে একশা। প্রতিবার ট্রেন যেত আর ফেরত আসতে পাক্কা ২০ মিনিট সময় নিত। তারপর হত রিটেক। এই গোটা সময়টা রিটেকের জন্য তাঁদের রোদের মধ্যেই ঠায় অপেক্ষা করতে হত।

প্রপার্টি ডিলারকে টাকা না দেওয়ার অভিযোগ, কঙ্গনাকে সমন পুলিশের ]

কাজল বলেছেন, “আমাদের প্রধান চিন্তা ছিল উত্তাপ নিয়ে। আমার চুল ফ্রিজ হয়ে যাচ্ছিল। ট্রেনটি যে গতিতে যাওয়ার কথা ছিল, সেভাবে সেটি যাচ্ছিল না। আমরা ঠিকমতো রিটেক নিতে পারছিলাম না। তার কারণ ট্রেন প্রতিবার ফিরতে ২০ মিনিট দেরি করছিল।” আর ট্রেনের চেন টানা তো আর এক ভুলভাল বিষয় বলে মনে হয় কাজলের। তিনি বলেছেন, “আসলে রাজ চেনটা টানতেই পারত। আমাকে ওভাবে না ছোটালেই পারত। সিনটা অবশ্যই আইকনিক। কিন্তু এর জন্য আমি কোনও ক্রেডিট নিতে চাই না। সব আদি (পরিচালক আদিত্য চোপড়া)-র জন্য হয়েছে।” বলেছেন কাজল।

‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ ছবিতে শাহরুখ রাজের ভূমিকায় অভিনয় করেছিলেন। কাজল অভিনয় করেছিলেন সিমরনের ভূমিকায়। ছবির গল্প প্রেম ও প্রেমে ভিলেন কন্যার বাবাকে নিয়ে। ছবিটি মারাঠা মন্দিরে বহু বছর চলেছিল। আজও দর্শকের সেরা পছন্দের হিন্দি ছবিগুলোর মধ্যে এটিও একটি। স্বভাবতই এমন একটি ছবি নিয়ে কাজলের এমন প্রতিক্রিয়া অনেকেরই খারাপ লেগেছে। যদিও এই নিয়ে নেটিজেনরা এখনও চুপচাপ।

করেনজিতের বাকি গল্প আসছে প্রকাশ্যে, জানালেন সানি ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে