BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কাজলের ‘হাতের পুতুল’ ঋদ্ধি, প্রকাশ্যে ‘হেলিকপ্টার ইলা’র নয়া পোস্টার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 13, 2018 4:01 pm|    Updated: August 21, 2018 7:53 pm

Kajol reveals Helicopter Eela poster

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম ঝলক আগেই প্রকাশ্যে এসেছিল। দেখা গিয়েছিল কারও হাতের কাঠের পুতুল ঋদ্ধি সেন। উত্তরটা অবশ্য অনেকেরই জানা ছিল। কারণ পরিচালক প্রদীপ সরকারের সৌজন্যেই ফের একবার বড়পর্দায় আসতে চলেছেন কাজল। এ খবর আগেই জানা গিয়েছিল। এতদিনে তাঁকে ছবির পোস্টারে দেখা গেল। কাজল নিজে পোস্ট করেছেন ‘হেলিকপ্টার ইলা’র নয়া পোস্টার।

[অনুরাগের নির্দেশেই বারবার নগ্ন হতে হয়েছে, বিস্ফোরক স্বীকারোক্তি অভিনেত্রীর]

২০১৫ সালে শাহরুখ খানের সঙ্গে বলিউডে কামব্যাক করেছিলেন কাজল। কিন্তু শাহরুখের মতো এভারগ্রিন জুড়িদার সঙ্গে থাকা সত্ত্বেও ‘দিলওয়ালে’ বক্স অফিসে তেমন কেরামতি দেখাতে পারেনি। এরপরই প্রদীপ সরকারের সিনেমা ইলার চরিত্র করতে রাজি হন কাজল। ছবিতে এমন একজন মায়ের চরিত্রে তাঁকে দেখা যাবে, যার জীবনে ছেলে ছাড়াও আর কেউ নেই। তাই নিজের ছেলেকে নিয়ে ওভার প্রোটেক্টিভ ইলা। এদিকে বিভান বড় হয়েছে। কলেজে পড়ে সে। নিজস্ব জগত তৈরি হয়েছে। সেই জগতে মায়ের উপস্থিতি তার মাথাব্যথার কারণ হয়ে ওঠে। বিভানের চরিত্রই ফুটিয়ে তুলেছে ঋদ্ধি। ‘হেলিকপ্টার ইলা’র শুটিং চলাকালীনই কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘নগরকীর্তন’-এর জন্য জাতীয় পুরস্কার পান ঋদ্ধি। ছবির সেটেই হয়েছিল সেলিব্রেশন।

 

[বাঙালি অভিনেতারা বাংলাও বলতে পারেন না, বিস্ফোরক সৌমিত্র]

ছবিতে বাঙালি দর্শকদের জন্য আরও একটি পাওনা রয়েছে। কারণ এ ছবিতে দেখা যাবে টোটা রায়চৌধুরিকে। ২০১৬ সালে শেষবার বাংলা ছবি ‘বেঁচে থাকার গান’-এ দেখা গিয়েছিল টোটাকে। এখন হিন্দি ও দক্ষিণী সিনেমা নিয়েই ব্যস্ত অভিনেতা। ‘কাহানি টু’-এর পর ‘হেলকপ্টার ইলা’য় দেখা যাবে তাঁকে। এছাড়াও ছবিতে রয়েছেন নেহা ধুপিয়া। ছবির অন্যতম প্রযোজক অজয় দেবগণ। এদিকে শোনা গিয়েছে, ফের একবার এক ফ্রেমে ধরা দেবে কাজল-অজয় জুটি। ‘তানাজি’তে অজয়ের সঙ্গে দেখা যাবে অভিনেত্রীকে।

[গ্রেপ্তার পর্নস্টার স্টর্মি ড্যানিয়েলস, চক্রান্তের অভিযোগ আইনজীবীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে