৭ ভাদ্র  ১৪২৬  রবিবার ২৫ আগস্ট ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছবির চরিত্রাভিনেতাদের লুক প্রকাশের পর প্রযোজক করণ জোহর প্রকাশ করলেন অভিনেত্রীদের ‘কলঙ্ক’ রূপ। সঙ্গে ঘোষণা করলেন কলঙ্ক মুক্তির নয়া দিনক্ষণ। এই ছবি যে চলতি বছরের এপ্রিলেই মুক্তি পাবে, তা আগেই জানা গিয়েছিল। কিন্তু, রিলিজ ডেট নিয়ে ধন্ধে ছিলেন নির্মাতারা। তবে সেই অপেক্ষার অবসান ঘটালেন করণ নিজেই। এপ্রিলের ১৭ তারিখ প্রেক্ষাগৃহে আসতে চলেছে এই ছবি, এমনটাই জানিয়েছেন তিনি।

[স্তনের আকার নিয়ে সমালোচনা, কী জবাব দিলেন স্বস্তিকা?]

আর অভিনেত্রীদের লুক প্রকাশের জন্য করণ জোহর বেছে নিলেন নারী দিবসকে। শুক্রবার সকালেই একের পর এক ছবি পোস্ট করেন নিজের সোশ্যাল সাইটে। সঙ্গে প্রকাশ পায় চরিত্রের নামও। আলিয়ার চরিত্রের নাম রূপ। রাজকীয় বিয়ের সাজে দেখা যাচ্ছে আলিয়াকে। লাল চেলিতে টানা ঘোমটা, কপালে টিপ, ভারী গয়নায় কনে সাজে দেখা যাচ্ছে তাঁকে। এর আগে রূপোলি পর্দায় আলিয়াকে ভিন্নরকম লুকে দেখা গেলেও এই প্রথম আলিয়াকে এহেন রাজকীয় লুকে দেখা গেল। আলিয়ার ‘রূপ’কে নিয়ে যে ইতিমধ্যেই দর্শকদের মধ্যে উন্মাদনার সৃষ্টি হয়েছে, তা বলাই বাহুল্য।

আলিয়ার পরই সোনাক্ষি এবং মাধুরীর লুক প্রকাশ করেন করণ। সোনাক্ষিকে দেখা যাবে সত্যা নামের এক মহিলার চরিত্রে। সত্যা বিবাহিত। সিঁথিতে সিঁদুর, কপালে টিপ, দৃষ্টি স্থির… যেন কারও পথ চেয়ে রয়েছে সত্যা। যে কিনা নিজের সংসার এবং বৈবাহিক সম্পর্ক টিকিয়ে রাখার জন্য অনায়াসে ত্যাগ করতে পারে জীবনের সব স্বার্থকে। এমন এক মহিলার চরিত্রেই দেখা যাবে সোনাক্ষিকে। রূপ এবং সত্যার পর ‘কলঙ্ক’-এর পোস্টারে পাওয়া গেল এভারগ্রিন মাধুরীর ঝলক। তাঁর চরিত্রের নাম বেগম বাহার।

প্রথমটায় এপ্রিলের ১৯ তারিখে মুক্তি পাওয়ার কথা ছিল। তবে, তার দিন দুয়েক আগেই মুক্তি পাচ্ছে ‘কলঙ্ক’। তা হঠাৎ, রিলিড ডেট এগোনোর কারণটা কী? ঘনিষ্ঠসূত্রের খবর অনুযায়ী, মহাবীর জয়ন্তী এবং গুড ফ্রাইডেকে উপলক্ষ্য করেই নির্মাতাদের এই সিদ্ধান্ত। উপরন্তু, সপ্তাহান্তে মিলছে আরও দু’দিন শনিবার ও রবিবার। স্বাভাবিকভাবেই লম্বা ছুটি মানে আরও বেশি করে দর্শকদের হলমুখো হওয়া।”

[‘কলঙ্ক’-এ কাদের চেয়েছিলেন করণ? জানলে অবাক হবেন]

ছবির গল্প করণের মস্তিষ্কপ্রসূত। বছর ১৫ আগে এই গল্প মাথায় এসেছিল করণের। “এই ছবির প্রতি একটা অন্যরকম আবেগ কাজ করে আমার। বাবা যশ জোহরের স্বপ্ন ছিল এই প্লট ফ্রেমবন্দি করার। কিন্তু তা আর হয়ে ওঠেনি। অবশেষে বাবার স্বপ্নপূরণ হয়েছে।”– সম্প্রতি ছবির প্রযোজক করণ জোহর এমনটাই জানিয়েছেন। করণের এই পার্টিশন পিরিয়ড ড্রামা তৈরি হয়েছে ১৯৪০ সালের প্রেক্ষাপটে। পরিচালনা করেছেন অভিষেক বর্মন। প্রেম-ভালবাসার এই রোমাঞ্চকর কাহিনি দেখতে হলে অপেক্ষা করতে হবে এপ্রিলের ১৭ তারিখ অবধি। দেখুন অভিনেত্রীদের ‘কলঙ্ক’ লুক। 

 

 

 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং