BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘কলঙ্ক’-এ তিন নায়কের লুক কেমন? তুঙ্গে অনুরাগীদের কৌতুহল

Published by: Sandipta Bhanja |    Posted: March 7, 2019 7:57 pm|    Updated: March 7, 2019 7:59 pm

Kalank's 3 actors look released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  মুক্তি পেল ‘কলঙ্ক’-এর প্রথম পোস্টার। সঙ্গে ছবির তিন পুরুষ চরিত্রের লুক। বরুণ ধাওয়ান, আদিত্য রায় কাপুর এবং সঞ্জয় দত্ত – কাকে কেমন লাগবে, দেখা গেল তাও। সিনেমায় কেমন লাগবে ‘কলঙ্ক’-এর তিন পুরুষ চরিত্রকে? প্রকাশ করলেন প্রযোজক করণ জোহর নিজেই। বৃহস্পতিবার একের পর এক চরিত্রের লুক প্রকাশ পেল ছবির পোস্টারে। আর সেখানেই দেখা গেল বরুণের ‘রাফ অ্যান্ড টাফ’ লুকস। চোখে সুরমা, কানে দুল, উস্কোখুস্কো চুল, স্থির দৃষ্টি। তবে দৃষ্টি ফ্যাকাশে নয়। তার চাউনিতে অনেক না-বলা কথা। কলঙ্ক-এ নিজের লুকের সঙ্গে প্রকাশ পেল বরুণের চরিত্রের নামও। ছবিতে বরুণের নাম জাফর। সে বিপদের সঙ্গে খেলা করে, ঠাট্টা করে। বদলাপুরের পর বরুণকে যে ফের একটা ভিন্ন স্বাদের চরিত্রে দেখা যাবে, তা বেশ বোঝা যাচ্ছে ছবির পোস্টার দেখে। এই ছবির হাত ধরেই যে ৩১ বছর বয়সি এই অভিনেতার কেরিয়ার এক নতুন মাইলস্টোন ছুঁতে চলেছে, অনেক সিনেবোদ্ধারাই তা ঠাহর করতে পেরেছেন, ‘কলঙ্ক’-এর পোস্টার দেখে।

[নেপোটিজম ইস্যুতে মুখ খুললেন আলিয়া]

অন্যদিকে, বরুণের পোস্টার লঞ্চের পর নির্মাতাদের তরফে দর্শকদের সঙ্গে পরিচয় করানো হয় ছবির আরেক চরিত্র দেবকে। দেব ওরফে দেব চৌধুরি। দেবের চরিত্রে দেখা যাবে আদিত্য রায় কাপুরকে। আভিজাত্য, সংবেদনশীলতার একটা ছাপ রয়েছে ‘কলঙ্ক’-এ আদিত্যর  লুকে। পাশাপাশি সঞ্জয় দত্তের লুকও প্রকাশ পেল এদিন। তাঁর চরিত্রের নাম বলরাজ চৌধুরি। করণের ক্যাপশনেই মালুম, যে ছবিতে এক দোর্দন্ডপ্রতাপ ব্যক্তির চরিত্রে দেখা যাবে তাঁকে। তাঁর কথায় এই ইঙ্গিতও মিলেছে যে এই সিনেমার কাহিনিতে সঞ্জয়ের চরিত্র বলরাজের প্রভাব অনেকটাই।

বরুণ, আদিত্য এবং সঞ্জয়ের লুকস যে ইতিমধ্যেই সিনেপ্রমীদের মধ্যে উন্মাদনার সৃষ্টি করেছে, তা আর আালাদা করে বলার অপেক্ষা রাখে না। এছাড়াও, এই ছবিতে দেখা যাবে আলিয়া ভাট ও সোনাক্ষী সিনহাকে। ছবির প্রযোজনা করছে ধর্মা প্রোডাকশন, নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেনমেন্ট, হিরু জোহর এবং অপূর্ব মেহতা। পরিচালকের আসনে রয়েছেন ‘টু স্টেটস’ খ্যাত অভিষেক বর্মন।

[পরের বছর ইদে মুক্তি পাবে অক্ষয়ের ‘সূর্যবংশী’, রাগ করেছেন সলমন?]

এই ছবির প্লট করণ জোহরের মস্তিষ্কপ্রসূত। বছর ১৫ আগে এই প্লটের কথা মাথায় এসেছিল তাঁর। “এই ছবির প্রতি একটা অন্যরকম আবেগ কাজ করেছে আমার। বাবা যশ জোহরের স্বপ্ন ছিল এরকম একটা বিষয় সেলুলয়েডে তুলে ধরার। কিন্তু তা আর হয়ে ওঠেনি। অবশেষে বাবার স্বপ্ন পূরণ হয়েছে”, সম্প্রতি ছবির প্রযোজক করণ জোহর এমনটাই জানিয়েছেন। ‘কলঙ্ক’ মুক্তি পাচ্ছে চলতি বছরের এপ্রিলেই। দেখে নিন ছবিতে বরুণ ধাওয়ান, আদিত্য রায় কাপুর এবং সঞ্জয় দত্তের লুকস।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে