১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জনের সঙ্গে তুলনা কেন গালি হয়ে দাঁড়াল অজয়ের পক্ষে?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 31, 2016 7:05 pm|    Updated: October 31, 2016 8:43 pm

Kamaal R Khan Takes A Dig At Ajay Devgn And John Abraham In His Latest Shivaay Rant

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন আব্রাহামের সঙ্গে তুলনা অজয় দেবগনের পক্ষে গালাগালি হওয়ার কথা নয়! কিন্তু, ঝামেলাটা বাধালেন কামাল আর খান! বলিউডের সেই ব্যক্তি, যিনি নিজেকে মহান অভিনেতা হিসেবে দাবি তোলেন এবং টুইটারে দিন-রাত গালমন্দ করে যান অন্য তারকাদের!
এবার অজয় দেবগন আর জন আব্রাহামকে লক্ষ্য করে কেন হতাশা উগরে দিলেন কেআরকে?
সদ্য মুক্ত পেয়েছে অজয় দেবগনের পরিচালিত প্রথম ছবি ‘শিবায়’। কিন্তু, ওই দিনই ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ মুক্তি পাওয়ায় কড়া টক্করের মুখে পড়েছেন পরিচালক-অভিনেতা। বক্স অফিসের খবর বলছে, মোটের উপর লোকসানেরই মুখ দেখেছে ‘শিবায়’। প্রথম দিনে ১৫০ কোটি বাজেটের এই ছবি ঘরে তুলতে পেরেছে মাত্র ১০.২৪ কোটি টাকা। সেই তুলনায় ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ রয়েছে এগিয়ে। প্রথম দিনে ব্যবসা করেছে ১৩.৩০ কোটি টাকার!


সেই ব্যবসা নিয়েই এবার টুইটারে কেআরকে-র ব্যঙ্গের মুখে পড়লেন অজয় দেবগন। মোট তিনটি টুইটে বেশ খারাপ ভাবেই অজয়ের সমালোচনা করেছেন তিনি। “১৫০ কোটির শিবায় প্রথম দিনে ব্যবসা করল মাত্র ১০ কোটির কাছাকাছি! মানে, উইক-এন্ডে মেরেকেটে ২৫ কোটি! এত খারাপ ব্যবসা বলিউডের ইতিহাসে এর আগে কোনও ছবি করেনি”, প্রথম টুইটে লিখেছেন কেআরকে।


দ্বিতীয় টুইটে তিনি অপমান করেছেন জন আব্রাহাম আর অজয় দেবগন দুজনকেই। তাঁর বক্তব্য, “অজয় দেবগনের সমস্যা হল, খানরা যে স্টার এবং ও যে নেহাতই এক অভিনেতা- এটা বুঝতে না পারা! ওর জন আব্রাহামের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় নামা উচিত!” ভাবটা এমন, জন আব্রাহাম অভিনেতাই নন!


তৃতীয় টুইটে ভদ্রতার সীমা ছাড়িয়ে আরও কিছু দূরে চলে গেলেন তিনি। লিখলেন, “অজয় দেবগনের এই ভেবে খুশি থাকা উচিত যে এত সীমিত ক্ষমতা নিয়েও কাজ পাচ্ছে!”
এর চেয়ে খারাপ ভাষায় অনেককেই অপমান করেন কেআরকে। সে তুলনায় অজয় দেবগনকে প্রায় কিছুই বলেননি তিনি। খটকা শুধু এক জায়গাতেই- উনি নিজেও তো কাজ পান না! এমনকী, অজয় দেবগনের যেটুকু পরিচিতি আছে, ওঁর তাও নেই! টুইট করার আগে সেটা মাথায় রাখলে ভাল হত না?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে