৪ শ্রাবণ  ১৪২৬  শনিবার ২০ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

৪ শ্রাবণ  ১৪২৬  শনিবার ২০ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিস্ফোরক কঙ্গনা রানাউত। পহেলাজ নিহালনিকে কটাক্ষ করে আগেও মন্তব্য করেছিলেন বলিউডের বিতর্কিত ‘কুইন’ কঙ্গনা। এবার আরও একধাপ পেরিয়ে গেলেন। তিনি আগাগোড়াই স্পষ্ট বক্তা। তাঁর এই স্বভাবের জন্য প্রায়ই বিতর্কে জড়ান তিনি। হাতছাড়া হয়েছে বেশ কিছু ভাল কাজও। করণ জোহর থেকে খান-কাপুর কাউকেই ছেড়ে কথা বলেন না। নিজের শর্তে জীবন কাটান। সর্বদাই সর্বসমক্ষে সোজাসাপটা কঙ্গনা। আজ তিনি ওয়ান ম্যান আর্মির মতো একাই একটা গোটা ছবির দায়িত্ব নিজের কাঁধে নিয়ে অনায়াসে হিট করাতে পারেন। 

তবে, কঙ্গনার এই জার্নিটা কিন্তু মোটেই সহজ ছিল না। ২০০৬ সালে ‘গ্যাংস্টার’ ছবি দিয়ে বলিউডে পদার্পণ করেছিলেন কঙ্গনা। স্পটলাইটে আসার আগে তাঁকে কম কিছু কাঠখড় পোহাতে হয়নি। ভুরি ভুরি অডিশন দিয়েছেন। বারবার প্রত্যাখ্যাত হয়েছেন। গোলাপে বিছানো রাস্তায় কেউ তাকে আহ্বান জানাননি, একথা তিনি সবসময়েই বলেন। চাইলে ইন্ডাস্ট্রির অনেকের মুখোশ খোলার ক্ষমতাও তিনি রাখেন বলে দাবি করেছেন একাধিকবার। আর এবার সম্প্রতি এক সাক্ষাৎকারে সেন্সরবোর্ডের প্রাক্তন অধিকর্তা পহেলাজ নিহালনির বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করেন।

[আরও পড়ুন:  সিক্যুয়েলের ফার্স্টলুকে তুখোড় রানি, ফিরল ‘মর্দানি’র স্মৃতি]

কঙ্গনা জানিয়েছেন, তাঁর কেরিয়ারের একেবারে গোড়ার দিকে তিনি পহেলাজ নিহালনির কাছ থেকে একটি ছবির প্রস্তাব পেয়েছিলেন। ছবির নাম ‘আই লাভ ইউ বস’। ছবিতে এক মাঝবয়সি বসের সঙ্গে তাঁর মহিলা সেক্রেটারির প্রেম দেখানো হত। আর সেই ছবির জন্যই তাঁকে অডিশন দিতে যেতে হয়েছিল। অডিশনে তাঁকে পাতলা সাটিনের পোশাক পরে ফটোশুট করতে বলা হয়। কঙ্গনা অবাক হন তখন, যখন তাঁকে বলা হয় সেই ছবির জন্য তিনি নাকি অন্তর্বাসও পরতে পারবেন না। এমনটাই নির্দেশ দিয়েছিলেন পহেলাজ নিহালনি, দাবি করেছেন কঙ্গনা। অনিচ্ছা সত্ত্বেও সুযোগ পাওয়ার আশায় তাঁকে করতে হয়েছিল সেই ফটোশুট।

[আরও পড়ুন: ভোটের প্রাক্কালে মোদির পর মায়াবতীর বায়োপিক! অভিনয়ে কে?]

এপ্রসঙ্গে কঙ্গনা বলেন, “শুটে একটা পাতলা ফিনফিনে পোশাক পরতে দেওয়া হয়েছিল। অন্তর্বাস ছাড়াই সেই পোশাক পরে ফটোশুট করতে বাধ্য হয়েছি। ছবির গল্প শুনে মনে হয়েছিল এক্কেবারেই নগ্ন দৃশ্যে ভরা। তাই আর ছবিটা করিনি। সেদিন ওই ফটোশুট থেকে এসে নিজের ফোন নম্বর বদলে ফেলেছিলাম। আবার নতুন করে অডিশন দিতে শুরু করি।” এরপরই নাকি অভিনেত্রীর কাছে ‘গ্যাংস্টার’-এর অফার আসে। যেই ছবি মুক্তি পাওয়ার পর বদলে দিয়েছিল কঙ্গনার কেরিয়ারগ্রাফ।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং