Advertisement
Advertisement

ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কপিল?

পাঞ্জাবেই হবে বিবাহ অনুষ্ঠান।

Kapil Sharma to marry fiancée Ginni in December?
Published by: Sulaya Singha
  • Posted:October 8, 2018 6:24 pm
  • Updated:October 8, 2018 6:24 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক আগেই টেলিদুনিয়ায় নিজের কামব্যাকের কথা জানিয়েছিলেন ফ্যানদের। এবার আরও একটি সুখবর দিলেন কপিল শর্মা। সব ঠিকঠাক থাকলে চলতি বছরই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কমেডিয়ান অভিনেতা।

[টুইটার থেকে বিদায় নিলেন সোনম, জানেন কেন?]

নিজের আচরণের জন্য সম্প্রতি কম সমালোচনার মুখে পড়তে হয়নি কপিলকে। বারবার শুটিং বাতিল করে সেলিব্রিটি অতিথিদেরও বিরাগভাজন হয়েছিলেন। রিয়ালিটি শোয়ে ফিরলেও ভাগ্য ফেরেনি। ক্রমেই কমতে থাকে তাঁর শোয়ের টিআরপি। ফলে সম্প্রচারকারী চ্যানেলও চটে যায় কপিলের উপর। তবে ধীরে ধীরে ফর্মে ফিরছেন জনপ্রিয় তারকা। দিন দুয়েক আগেই কপিল সোশ্যাল মিডিয়ায় জানান, নিজের কমেডি শো নিয়ে শীঘ্রই ফিরছেন তিনি। আর তারপরই সামনে এল আরও একটি নতুন খবর। একটি সর্বভারতীয় ইংরাজি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, আগামী ডিসেম্বরেই নাকি বান্ধবী জিন্নি ছত্রার সঙ্গেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তিনি। ইতিমধ্যেই যাঁর সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেছেন কপিল। অভিনেতার এক বন্ধুই এ খবর নিশ্চিত করে বলেন, ঠিক যেভাবে পাঞ্জাবি বিয়ের আসর বসে, সেভাবেই চারদিন ধরে ধুমধাম করেই হবে কপিল-জিন্নির বিয়ে। পাঞ্জাবেই হবে বিবাহ অনুষ্ঠান। সেখানে বলিউডের তারকাদেরও উপস্থিত থাকারও কথা। তারপর মুম্বইতেও একটি পার্টি দেবেন কপিল।

[নভেম্বরেই ছোটপর্দায় আসতে চলেছে বঙ্কিমের ‘ইন্দিরা’]

গত বছর মার্চে নিজের ভালবাসার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন ভক্তদের। তারপর বাগদানও সেরে ফেলেন। এবার চার হাত এক হতে চলেছে কপিল ও তাঁর বাগদত্তার। তবে আপাতত নিজের প্রযোজনার প্রথম ছবি ‘সন অফ মনজিৎ সিং’-এর প্রচারে ব্যস্ত কপিল। জীবনের দ্বিতীয় ইনিংস শুরুর সঙ্গে নিজের হারানো জনপ্রিয়তাও ফিরে পাবেন অভিনেতা। আশা তাঁর অনুরাগীদের।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ