২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ফের করণের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ, টুইটারে সমালোচনার ঝড়

Published by: Bishakha Pal |    Posted: August 11, 2018 4:27 pm|    Updated: August 11, 2018 4:27 pm

Karan Johar unveils ‘Takht’ cast, Twitterati ask why Taimur is missing

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের সমালোচিত করণ জোহর। এবারও তাঁর বিরুদ্ধে উঠল স্বজনপোষণের অভিযোগ। বিতর্ক উঠেছে ‘তখত’-এর স্টারকাস্ট প্রকাশের পর থেকেই। এক ছবিতে একাধিক স্টার, তবে তা নিয়ে আপত্তি তোলেনি কেউ। কিন্তু স্টারদের পরিচয় নিয়ে আপত্তি রয়েছে সোশাল সাইট ব্যবহারকারীদের।

শুরুটা করেছিলেন কঙ্গনা রানাউত। ‘কফি উইথ করণ’-এ এসে তিনি সরাসরি করণের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ তুলেছিলেন। বলেছিলেন, স্টারকিড ছাড়া কাউকে নিজের ছবিতে নেন না করণ। সেই ঘটনার পর থেকে কঙ্গনার সঙ্গে করণের সম্পর্ক আদায় কাঁচকলায়। বাইরে তা প্রকাশ পায় না ঠিকই, কিন্তু ভিতরের আবহাওয়া বেশ গরম। এখানেই শেষ নয়। ওই একই শোয়ে রণবীর সিং সরাসরি করণকে প্রশ্ন করেছিলেন, তিনি কেন করণের ছবিতে থাকেন না? তখন এর সদুত্তর দিতে পারেননি করণ। ইতস্তত করেছিলেন। এবার হয়তো সেই ‘ভুল’-টাই ‘শুধরে’ নিতে চাইছেন পরিচালক। কিন্তু টুইটার ব্যবহারকারীদের মত, তাতেও নিজের গণ্ডি ছেড়ে বেরোতে পারেননি করণ। স্বজনপোষণ এর মধ্যে থেকেও করে গিয়েছেন তিনি।

‘তখত’ ছবির স্টারকাস্ট বেশ লম্বা। রণবীর সিং, করিনা কাপুর খান, আলিয়া ভাট, অনিল কাপুর, ভিকি কৌশল, ভূমি পেড়নেকর ও জাহ্নবী কাপুর। এঁদের মধ্যে দু’জনের সঙ্গে বলিউডের দূরদূরান্ত পর্যন্ত কোনও সম্পর্ক নেই। ভিকি কৌশল ও ভূমি পেড়নেকর। রণবীর কাপুর যদিও স্টারকিড নন, কিন্তু রণবীরের সঙ্গে বলিউডের সুতোর মতো সম্পর্ক রয়েছে। অনিল কাপুরের লতায় পাতায় আত্মীয় তিনি। আর বাকিরা তো স্টারকিড। আর এই নিয়েই প্রশ্ন তুলেছেন টুইটার ব্যবহারকারীরা। বলেছেন, একমাত্র তৈমুর আলি খান ‘তখত’-এ নেই। তাকে সবাই মিস করবে। এই নিয়ে একের পর এক টুইট-সমালোচনা চলেছে করণকে নিয়ে।

‘তখত’ ছবিটি মোঘল সাম্রাজ্যের কথা তুলে ধরবে। করণ জোহর জানিয়েছেন, এটি মোঘল আমলের ‘কভি খুশি কভি গম’। ইতিহাসের উপর ভিত্তি করে তৈরি হয়েছে ছবি। ফলে এই নিয়ে পরিশ্রম করতে হচ্ছে করণকে। কারণ তাঁর ঘরানা থেকে সম্পূর্ণ আলাদা এই ছবি। সেযুগের সম্পর্কের কথা তুলে ধরা হয়েছে ছবিতে। তবে ছবির চিত্রনাট্য লেখার রিস্ক নেননি করণ। এই দায়িত্ব সামলেছেন সুমিত রায়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে