BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২ ডিসেম্বর ২০২০ 

Advertisement

করিনা, দীপিকা, আলিয়া, পরিণীতি- অর্জুনের মতে কার চুমু সেরা?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 13, 2016 4:07 pm|    Updated: November 3, 2020 8:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই নিয়ে কতজনকে চুমু খেলেন বলুন তো অর্জুন কাপুর?
আমরা এক্ষেত্রে অনস্ক্রিন চুমুর কথাই ধরব। পর্দার বাইরে রণবীর সিং ছাড়া তিনি কাকে কতগুলো চুমু খেয়েছেন, সে হিসেব আমাদের কাছে নেইও! আমরা শুধু জানি রুপোলি পর্দার হিসেবটা। ‘ইশকজাদে’ ছবিতে পরিণীতি চোপড়া, ‘২ স্টেটস’এ আলিয়া ভাট, ‘ফাইন্ডিং ফ্যানি’তে দীপিকা পাড়ুকোন, ‘কি অ্যান্ড কা’তে করিনা কাপুর খান- অর্জুন কাপুরের অনস্ক্রিন চুমুর তালিকা বেশ বড়সড়! সম্প্রতি যে হিসেব মেলাতে ব্যস্ত হয়ে পড়লেন নেহা ধুপিয়া।
নেহা ধুপিয়া কেন? তাঁর কেন অর্জুন কাপুরের চুমু নিয়ে এমন মাথাব্যথা?
নেহাতই বাণিজ্যিক কারণ আর কী! নেহা সম্প্রতি শুরু করেছেন তাঁর টক শো ‘নো ফিল্টার নেহা’! যেখানে আসা অতিথি তারকাদের জন্য রাখা থাকে একটাই শর্ত- রেখেঢেকে কোনও কথা বলা চলবে না! কথায় কোনও ফিল্টার থাকবে না বলেই তো শোয়ের নাম ‘নো ফিল্টার নেহা’। যাই হোক, সেই শোয়েই সম্প্রতি অতিথি হিসেবে সাক্ষাৎকার দিতে এসেছিলেন অর্জুন। আসা মাত্রই তিনি পড়লেন একরাশ অস্বস্তিকর প্রশ্নের মুখে।
তারই মধ্যে একটা প্রশ্ন ছিল এই চুমু নিয়ে। কোন নায়িকা সবচেয়ে ভাল চুমু খেতে পারেন- অর্জুনের কাছে এটাই জানতে চেয়েছিলেন নেহা। সেই সঙ্গে হাতে ধরিয়ে দিয়েছিলেন একটা তালিকাও যাতে করিনা কাপুর খান, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট আর পরিণীতি চোপড়ার নাম ছিল! প্রশ্নটা শুনে প্রথমটায় একটু ইতস্ততই করেন নায়ক। তার পর ঝেড়ে কাশতে বাধ্য হন!
“আলিয়াই এঁদের মধ্যে সবচেয়ে ভাল চুমু খেতে পারেন”- কোনওমতে কথাটা শেষ করে যেন হাঁফ ছেড়ে বাঁচেন অর্জুন! এবং শুরু হয়ে যায় বিতর্কের পালা- আলিয়াই কেন? তাঁর নামটাই কেন নিলেন নায়ক?
সেই বিতর্কের জবাবে কিছু বলার প্রয়োজন বোধ করেননি নায়ক! অতএব, আমাদের এগোতে হবে অনুমান অবলম্বন করে! ‘২ স্টেটস’ ছবিতে তিনি অন্য ছবির চেয়ে অনেক বেশি আর ঘনঘন চুমু খেয়েছিলেন যার নায়িকা ছিলেন আলিয়া ভাট! সেইজন্যই বোধহয় আলিয়ার নামটাই নিয়েছেন তিনি! আপনার কী মনে হয়?

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement