BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

নাম না করে করিনাকে কটাক্ষ দীপিকার!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 29, 2016 3:00 pm|    Updated: July 29, 2016 3:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে কি শত্রু বাড়াচ্ছেন দীপিকা পাড়ুকোন?
তা, যে কোনও সফল মানুষেরই শত্রু থাকে! সে কিছু নতুন কথা নয়।
তবে কি না, দীপিকা মুশকিলে জড়াচ্ছেন নিজের ঠোঁটকাটা স্বভাবের জন্য। কিছু দিন আগেই আইফার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি সন্দেহ প্রকাশ করেছিলেন সলমন খানের অভিনয়-প্রতিভা নিয়ে। বলেছিলেন, সলমনের চেয়ে তাঁর প্রেমিক রণবীর সিং অনেক বড় অভিনেতা। সলমন যে পারফরম্যান্স এতদিনের কেরিয়ারে দিতে পারেননি, তা রণবীর কয়েকদিনেই করে দেখিয়েছেন!
বেশ কথা! এটার মধ্যে ততটাও দোষের কিছু ছিল না। কেন না, সাংবাদিকরাই দুই অভিনেতার মধ্যে তুলনা করতে বাধ্য করেছিলেন নায়িকাকে।
কিন্তু, এবারে তাঁর সন্তান সম্ভাবনা নিয়ে আকারে-ইঙ্গিতে যা বললেন দীপিকা, তাতে মারাত্মক রকমের চটেছেন বেগম বেবো। দীপিকা তাঁর বক্তব্যে কোথাও একবারের জন্যও করিনার নাম নেননি ঠিকই, কিন্তু তাঁর সব ইঙ্গিত যাচ্ছে করিনার দিকেই।
কী বলেছেন দীপিকা?
সাংবাদিকরা যখন জানতে চেয়েছিলেন, তিনি রণবীরের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন কি না, তখনই একটি বিস্ফোরক মন্তব্য করেন দীপিকা। বলেন, ”না রে বাবা! আমি গর্ভবতী নই! আমি মা হতে যাচ্ছি না। আমি বাগদান সেরে ফেলিনি! আমি বিবাহিতাও নই! এমনকী, বিয়ের কথা ভাবছিও না!”
বোঝাই যাচ্ছে, সাংবাদিকদের নিয়ে একচোট মজা করতে চেয়েছেন দীপিকা! তাই এহেন নাটকীয়তা ধরা দিয়েছে তাঁর উক্তিতে। কিন্তু, এর মধ্যে করিনার সন্তান সম্ভাবনা নিয়ে খোঁচা তিনি দিলেন কী ভাবে?
আসলে, প্রথমে সংবাদমাধ্যমের কাছে মা হওয়ার খবরটা গোপন রেখেছিলেন করিনা। মন্তব্যে সেই ব্যাপারটা নিয়েই মজা করেছেন দীপিকা। অন্তত, তেমনটাই দাবি করেছেন বেগম বেবো।
করিনা বলেছেন, ”ওকে তো কেউ মা হওয়ার খবর জিজ্ঞেস করেনি! তাহলে এমন একটা কথা বলার মানেটা কী?”
সত্যিই তো! খবর লুকিয়ে রাখবেন না দেবেন, সেটা সম্পূর্ণ করিনার ব্যক্তিগত ব্যাপার! সেটা নিয়ে যদি দীপিকা মজা করেন, তাহলে তাঁর খারাপ লাগতেই পারে!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement