BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পর্ন ইন্ডাস্ট্রি-পরিবার-প্রেম, সানির বায়োপিকের দ্বিতীয় পর্বে আরও চমক

Published by: Bishakha Pal |    Posted: August 28, 2018 8:14 pm|    Updated: August 28, 2018 8:14 pm

Karenjit Kaur: The Untold Story of Sunny Leone Season 2 trailer out

সংবাদ প্রতিদিন ডিজি়টাল ডেস্ক: নাম তাঁর করেনজিত কৌর ভোরা। তবে পর্ন ইন্ডাস্ট্রিতে সবাই তাঁকে সানি লিওন নামে চেনে। এক সাধারণ ঘরেই জন্ম হয়েছিল করেনজিতের। কিন্তু ঘটনাচক্রে অ্যাডাল্ট দুনিয়ায় এসে পড়েন তিনি। কী সেই ঘটনা? তার খানিকটা প্রথম পর্বে সামনে এসেছে। এবার প্রকাশ্যে এল আরও একটি পর্ব। তারই ট্রেলার মুক্তি পেয়েছে সম্প্রতি।

২১ লক্ষ টাকার প্রতারণার অভিযোগ, হৃতিকের বিরুদ্ধে এফআইআর ]

অনেক নাটকীয়তায় ভরপুর সানি লিওনের জীবন। সানি লিওনের নাম যে করেনজিত কৌর, এই সেদিনও তা কেউ জানতেন না প্রায়। ইরোটিক ইন্ডাস্ট্রি থেকে তাঁকে যখন তুলে এনেছিল ভাট ক্যাম্প, তখন তাঁর পরিচয় পর্নস্টারই। তিনি যতই নিজেকে মডেল হিসেবে তুলে ধরুন না কেন, পর্ন ইন্ডাস্ট্রির এক নম্বর নায়িকাকে চেনা তকমা দিয়ে দিতে কসুর করেননি বলিপাড়া। সেখান থেকে অভিনেত্রী হয়ে উঠতে সানিকে যত না অভিনয়ে কসরত করতে হয়েছে, তার থেকে বেশি পেরোতে হয়েছে সামাজিক ও মানসিক বাধা। পর্ন দুনিয়া তিনি পিছনে ফেললেও, সে দুনিয়ার বাইরে তাঁকে কেউ ভাবতেই নারাজ ছিলেন। ধীরে ধীরে নিজেকে প্রমাণ করেন সানি লিওন।

‘করেনজিত কৌর: দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’-এর প্রথম সিজনে নিজের পরিবারের সঙ্গে করেনজিতের লড়াইয়ের কথা দেখা গিয়েছিল। স্কুল জীবনে অনেক সময় হাসির খোরাক হতে হয়েছিল তাঁকে। বাড়িতেও শান্তি ছিল না। এই অশান্তিই তাঁকে এনে ফেলেছিল ইরোটিক পৃথিবীতে। সানির সেই ছোটবেলার গল্প স্থান পেয়েছিল প্রথম সিজনে।

ঐতিহ্যবাহী আর কে স্টুডিও বিক্রি নিয়ে মুখ খুললেন করিনা ]

দ্বিতীয় পর্বে দেখা যাবে করেনজিতের সানি হয়ে ওঠার গল্প। অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে যখন তিনি পা রাখেন, স্বাভাবিকভাবেই আপত্তি ওঠে পরিবারে। দুর্ঘটনার শিকার হন মা। সবাই ভুল বোঝে সানিকে। এই সময়ই তাঁর জীবনে আসেন ড্যানিয়েল ওয়েবার। সানিকে ভালবাসতে শেখান তিনি। এই সব নিয়েই সেকেন্ড সিজনের গল্প।

‘করেনজিত কৌর: দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’ ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন আদিত্য দত্ত।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে