BREAKING NEWS

২১ জ্যৈষ্ঠ  ১৪২৭  বৃহস্পতিবার ৪ জুন ২০২০ 

Advertisement

‘কসৌটি জিন্দেগি কি ২’-র সাফল্য কামনায় কালীঘাটে পুজো দিলেন একতা

Published by: Sulaya Singha |    Posted: September 7, 2018 8:56 pm|    Updated: September 7, 2018 8:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের টেলিদুনিয়ায় নিজের ক্যারিশমা ছড়ানোর অপেক্ষায় একতা কাপুর৷ দর্শকদের মন জয় করতে ফিরছে তাঁর জনপ্রিয় সিরিয়াল ‘কসৌটি জিন্দেগি কি ২’৷ ইতিমধ্যেই ধারাবাহিকের খুঁটিনাটি জেনে গিয়েছেন দর্শকরা৷ কবে থেকে কোন চ্যানেলে দেখা যাবে ধারাবাহিকটি৷ মুখ্য ভূমিকায় কারা থাকছেন ইত্যাদি ইত্যাদি৷ আর একতা নিজে তাঁর নয়া ধারাবাহিক নিয়ে কতটা উদগ্রীব হয়ে রয়েছেন, তা বোঝা গেল সোশ্যাল সাইটে পোস্ট করা একটি ছবি দেখে৷

[শ্বাশুড়ি বউমার চর্বিত চর্বণ নয়, ছোটপর্দায় স্বাধীনচেতা ‘জাহানারার লড়াই’]

দেব-দ্বিজে বিশ্বাসী জীতেন্দ্র কন্যা৷ টেলিদুনিয়ায় নয়া ইনিংস শুরু করতে চলেছেন৷ যার প্রেক্ষাপট আবার শহর কলকাতা৷ আর সিরিয়াল শুরুর আগে কালীঘাটে পুজো দেবেন না, এমনটাও সম্ভব? ধারাবাহিকের নায়ক-নায়িকা অনুরাগ ও প্রেরণা-সহ গোটা টিমকে সঙ্গে নিয়েই বৃহস্পতিবার পৌঁছে গিয়েছিলেন কলকাতার কালীঘাট মন্দিরে৷ পুজোও দেন৷ এরিকা (প্রেরণা) এবং পার্থ (অনুরাগের) সঙ্গে একটি ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে৷ লেখেন, “মায়ের চরণে এসেছি৷ মায়ের আশীর্বাদে যেন আমরা সফল হই৷” একই ছবি নিজের সোশ্যাল অ্যাকাউন্টে পোস্ট করেছেন ধারাবাহিকের নায়ক৷ সঙ্গে লিখেছেন, “সুন্দর মানুষদের সঙ্গে এক ফ্রেমে থাকতে সবসময়ই ভাল লাগে৷”

[বাঁধন বড় আলগা, এই সময়ের কথন ‘বহুরূপী’র ‘রতন স্যর’]

২০০৮ সালে টেলিভিশন জগতে সাড়া ফেলে দিয়েছিল ‘কসৌটি জিন্দেগি কি’। ধারাবাহিকের গানটিও তুমুল জনপ্রিয় হয়েছিল। প্রেরণা, অনুরাগ ও কমলিকার ত্রিকোণ প্রেমের উপাখ্যান তখন ছিল অন্যতম চর্চার বিষয়। প্রেরণা ও অনুরাগের মধ্যে প্রেম পূর্ণতা পায়নি। মাঝে ঢুকে গিয়েছিল কমলিকা। তবে অনুরাগের সঙ্গে সমব্যথী হয়েছিল অনেকে। কমলিকা প্রতিপন্ন হয়েছিল ভিলেনে। এর মাঝে আবার ছিল মিস্টার বাজাজ নামে একটি চরিত্র। মোট কথা, সেই সময় জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছিল ‘কসৌটি জিন্দেগি কি’। অতি পরিচিত এই সিরিয়ালটিকে আবারও ছোটপর্দায় আনতে চলেছেন একতা কাপুর৷ সম্প্রতি মুক্তি পেয়েছে অনুরাগ আর প্রেরণার অভিসারের প্রথম ঝলক। যেখানে তাঁদের সঙ্গে পরিচয় করিয়ে দিতে দেখা গিয়েছিল স্বয়ং শাহরুখ খানকে। শুরু হওয়ার আগেই ‘কসৌটি জিন্দেগি কি ২’ নিয়ে টেলিদুনিয়ার দর্শকদের উত্তেজনা তুঙ্গে৷ তাই ২৫ সেপ্টেম্বর সিরিয়ালটি শুরু হলে দুর্দান্ত সাড়া মিলবে বলেই আশা একতা কাপুরের।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Post packup bonding over foooood ! 😍😜 #aboutlastnight #foodie #kasturi #kolkatafood #kzk #kasautiizindagiikay #ejf

A post shared by ERICA JENNIFER FERNANDES (@iam_ejf) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement