BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শনিবার ১ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অনুরাগ আর প্রেরণার সঙ্গে পরিচয় করালেন শাহরুখ, শোনালেন তাঁদের প্রেমকাহিনি

Published by: Bishakha Pal |    Posted: September 4, 2018 2:27 pm|    Updated: September 4, 2018 2:28 pm

Kasautii Zindagii Kay promo with Shah Rukh Khan released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রকাশ পেল অনুরাগ আর প্রেরণার অভিসারের প্রথম ঝলক। আর অনুরাগ আর প্রেরণার সঙ্গে পরিচয় করালেন স্বয়ং কিং খান। দু’জনের প্রেমকাহিনি বলার জন্য একটি খুব ভাল উদাহরণ বেছে নেন তিনি। বলেন, রেলের লাইন একসঙ্গে চলে। কিন্তু কখনও এক হতে পারে না। অনুরাগ আর প্রেরণার প্রেমও খানিকটা সেই রকম। হাজার বাধা তাদের পথে। তাই কাছাকাছি এসেই দু’জনকে দু’জনের থেকে আলাদা হতে হয়।

শাহরুখের এই প্রোমো ‘কসৌটি জিন্দেগি কি’-র ক্ষেত্রে একটা বড় পাওয়া। বাদশার জনপ্রিয়তার কথা কারওর অজানা নেই। আর টেলিভিশন ক্যুইন একতা কাপুরের তো নয়ই। তাই ছবির প্রথম প্রোমোতেই তাঁকে এনে টিআরপি আগে থেকেই খানিকটা নিশ্চিত করে রাখলেন একতা। এর জন্য টাকার দিকে তাকাননি তিনি। শাহরুখ আর ‘কসৌটি’ যে তাঁকে ভাল ব্যবসা দেবে তা আগে থেকেই জানেন একতা। তাই শুধু শাহরুখের পিছনে আট কোটি টাকা ঢালতে একবারও দ্বিধা পড়েননি তিনি। হ্যাঁ। ঠিকই পড়ছেন। একতার জন্য ৬ থেকে ৮ ঘণ্টা শুট করেছেন শাহরুখ। আর ন্যারেশনের জন্য আরও ২-৩ ঘণ্টা দিয়েছেন। এর এই গোটা ব্যাপারটার জন্য মোট ৮ কোটি টাকা বিল করেছেন তিনি।

শাহরুখের প্রোমোটি পোস্ট করে একতা ইনস্টাগ্রামে লিখেছেন, অনুরাগ আর প্রেরণা এতটাই আলাদা যে তারা একে অপরের সঙ্গে থাকবে, কেউ ভাবতে পারে না। ওরা নিজেরাও পারে না। ওরা একসঙ্গে বাঁচে না। একে অপরের জন্য বাঁচে।

২০০৮ সালে টেলিভিশন জগতে সাড়া ফেলে দিয়েছিল ‘কসৌটি জিন্দেগি কি’। প্রেরণা, অনুরাগ ও কমলিকার ত্রিকোণ প্রেমের উপাখ্যান তখন ছিল অন্যতম চর্চার বিষয়। প্রেরণা ও অনুরাগের মধ্যে প্রেম পূর্ণতা পায়নি। মাঝে ঢুকে গিয়েছিল কমলিকা। এবারও প্রেমেরই গল্প নিয়ে আসছেন পরিচালক-প্রযোজক। তবে পুরনো অনুরাগ বা পুরনো প্রেরণা এখানে নেই। পার্থ সামন্থন ও এরিকা ফার্নান্ডেজ থাকছেন ‘কসৌটি জিন্দেগি কে ২’-এ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে