BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

সে কী! এই জন্যই রণবীরের গৃহপ্রবেশে গেলেন না ক্যাটরিনা!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 18, 2016 4:28 pm|    Updated: September 12, 2020 3:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রণবীর কাপুরের গৃহপ্রবেশে এমনিতেও ক্যাটরিনা কাইফের যেতে ভাল লাগার কথা নয়! মাসকয়েক আগেও যে দু’জনে থাকতেন একই ছাদের নিচে!
তার পর মুম্বইয়ের সমুদ্র দিয়ে বয়ে গেল অনেকখানি জল! সেই সঙ্গে বদলে গেল সম্পর্কের সমীকরণ! প্রেমিক-প্রেমিকা থেকে হঠাৎ করেই একদিন পরস্পরের কাছে অচেনা মানুষের মতো হয়ে গেলেন তাঁরা। ক্যাটরিনা আছেন বলে নিজের কেনা ফ্ল্যাট ছেড়ে অন্য বাসা খুঁজে নিলেন রণবীর। ক্যাটরিনাও সেই ফ্ল্যাট ছেড়ে পা বাড়ালেন অন্যত্র। ফলে, বলিউডের প্রায় সকলে গেলেও রণবীরের পালি হিলসের ফ্ল্যাটের গৃহপ্রবেশে গেলেন না নায়িকা!

katrinakaif1_web
কিন্তু বলিউডের খবর বলছে, শুধুমাত্র অতীতই নায়িকার রণবীরের গৃহপ্রবেশের অনুষ্ঠানে না যাওয়ার একমাত্র কারণ নয়। কারণের উল্টো পিঠে রয়েছে তাঁর বর্তমানও! আদিত্য রায় কাপুরের সঙ্গে একান্ত সময় কাটাবেন বলেই সেই অনুষ্ঠানে যাওয়ার পরিকল্পনা বাতিল করে দেন ক্যাটরিনা। অন্য দিকে, প্রেমিকার ডাক পেয়ে আদিত্যও মাথা থেকে ঝেড়ে ফেলেন পার্টিতে যাওয়ার কথা!
কী করে এতটা নিশ্চিত হয়ে বলা যাচ্ছে এমন কথা?
নায়িকার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নজর রেখে! টুইটার, ইনস্টাগ্রাম- এত দূরও যাওয়ারও দরকার পড়বে না। নায়িকার ফেসবুক অ্যাকাউন্টে চোখ রাখলেই দেখা যাবে প্রেম নিয়ে নানা দার্শনিক উক্তি! যার সংখ্যা ইদানীং বাড়ছে বই কমছে না! স্পষ্ট বোঝা যায়, সেগুলো বিশেষ কোনও ব্যক্তিকে উদ্দেশ্য করেই পোস্ট করছেন ক্যাটরিনা!

katrinakaif2_web
তাহলে ফিতুর ছবির প্রচারে লাল গোলাপ দিয়ে যে ক্যাটরিনাকে প্রেমপ্রস্তাব দিয়েছিলেন আদিত্য, সেটা রসিকতা ছিল না? বরং ছিল রীতিমতো গুরুগম্ভীর হৃদয়ঘটিত ব্যাপার?
হিসেব তো তাই বলছে! সেই ব্যাপার এখন হৃদয়ের সঙ্গে জুড়ে গিয়েছে শরীরেও! একই সঙ্গে দুজনের বলিউড পার্টি এড়িয়ে যাওয়ার ঘটনা তো তাই প্রমাণ করছে!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement