Advertisement
Advertisement

শাহরুখের ‘মিডিয়া ম্যানেজার’ হয়ে এ কী করলেন ক্যাটরিনা?

দেখুন ছবি।

Katrina Kaif turns Shah Rukh Khan’s media manager!
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:March 3, 2018 9:06 pm
  • Updated:March 3, 2018 9:06 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যবে থেকে নয়া দায়িত্ব পেয়েছেন। বেশ ভালই নাকি কাজ করছেন ক্যাটরিনা কাইফ। ‘জিরো’র সেটে শাহরুখের সমস্ত খুঁটিনাটির দিকে কড়া নজর রাখছেন তিনি। তারকাকে এক মুহূর্তের জন্যও নাকি একা ছাড়ছেন না। যেখানে শাহরুখ যাচ্ছেন, সেখানেই তাঁর পিছু পিছু চলে যাচ্ছেন ক্যাট। এমনকী, শুটিংয়ের অবসরে শাহরুখ কী করছেন? সেদিকেও নজর রয়েছে তাঁর।

নিজের এই করুণ অবস্থার কথা নিজেই সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন শাহরুখ। ‘জিরো’র সেটে সকাল সকাল ডাক পড়েছিল। সময়েই হাজির হয়েছিলেন নায়ক। কিন্তু তিনি যে অনেক রাত পর্যন্ত জেগে থাকেন। তাই শুটিংয়ের অবসরে একটু ‘পাওয়ার ন্যাপ’ নিচ্ছিলেন বলিউড বাদশা। তখনই তাঁকে ক্যামেরাবন্দি করে নেওয়া হয়। ছবিতে ক্যাটরিনা ও পরিচালক আনন্দ এল রাই দু’জনেই মজা করে শাহরুখের এ কীর্তি তুলে ধরেছেন।

Advertisement

মজায় শাহরুখও কম যান না। নিজের এ ছবি তিনি পোস্ট করে লিখেছেন, ‘এমন অসাধারণ  ও এক্সসাইটিং মানুষজন সঙ্গে থাকলে কাহাতক চোখ খুলে থাকা যায়। ‘জিরো’র সেটে সকাল সকাল কল করতেই পরিষেবা দিতে চলে এসেছি। (ছবি সৌজন্যে: আমার মিডিয়া ম্যানেজার ক্যাটরিনা)’।

[সেজে উঠছে ডলবি থিয়েটার, ৯০তম অস্কারের জন্য প্রস্তুত হলিউড]

‘জিরো’র সেটে এভাবেই দিন কাটছে বাদশার। কিছুদিন আগেও অনুষ্কা-ক্যাটরিনার সঙ্গে আরও একটি ছবি পোস্ট করেছিলেন কিং খান। যেখানে রিকশা চালাতে দেখা গিয়েছিল তাঁকে।

[কতটা ভয় দেখাল অনুষ্কার ‘পরি’? ছবির গল্প হাড় হিম করল কি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ