৩ শ্রাবণ  ১৪২৬  শুক্রবার ১৯ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

৩ শ্রাবণ  ১৪২৬  শুক্রবার ১৯ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অক্ষয় কুমার ও পরিণীতি চোপড়ার ছবি ‘কেসরী’ নিয়ে চর্চা অনেকদিন ধরেই হচ্ছিল। এবার মুক্তি পেল ছবির ফার্স্ট লুক। এটি টুইটারে শেয়ার করেছেন পরিণীতি চোপড়া। সেখানে তাঁকে পাঞ্জাবি মহিলার পোশাকে দেখা গিয়েছে। অক্ষয়ের লুক একেবারে সর্দারজির। মাথায় পাগড়ি, গাল ভরতি দাড়ি আর কুর্তায় তাঁকে একেবারে অন্যরকম লাগছে। পরিণীতি টুইটারে লিখেছেন, এমন একটি ঐতিহাসিক ছবির সঙ্গে যুক্ত হতে পেরে তিনি খুব খুশি। এরপর অক্ষয় কুমার, করণ জোহর ও অনুরাগ সিংকে ধন্যবাদ দেন তিনি।

হুমকির মুখে দিলীপ কুমার, মোদির দ্বারস্থ স্ত্রী সায়রা ]

‘কেসরী’ ছবিটি হরহিন্দর ইশার সিংয়ের জীবন অবলম্বনে তৈরি হয়েছে। ১৮৯৭ সালে ১০ হাজার আফগান সেনার বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছিলেন তৎকালীন ব্রিটিশ আর্মির ৩৬তম রেজিমেন্টের (বর্তমান ভারতীয় সেনার চতুর্থ ব্যাটেলিয়ন) ২১ জন শিখ জওয়ান। হার নিশ্চিত জেনেও প্রাণ থাকতে যুদ্ধক্ষেত্র ছেড়ে পালিয়ে যাননি তাঁরা। বরং কড়া টক্কর দিয়েছিলেন হাজার হাজার আফগান সৈন্যদের। ইতিহাসের এই বীরত্বের গাথা ‘ব্যাটেল অফ সরাগরহি’ নামেই পরিচিত। পর্দায় এই গল্পই তুলে ধরছেন অক্ষয়। ছবিটি পরিচালনা করেছেন অনুরাগ সিং। প্রযোজনা করেছে করণ জোহরের ধর্মা প্রোডাকশনস, ইশা আম্বানি ও টুইঙ্কল খান্না। ২১ মার্চ মুক্তি পাবে ছবিটি।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের ছবি ‘২.০’। ছবিতে নেগেটিভ চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। চরিত্রের নাম ছিল পক্ষীরাজন। চরিত্রে নজর কেড়েছিলেন তিনি। এবার তিনি যেই চরিত্রে অভিনয় করছেন সেটি যোদ্ধার। পরপর দু’টি ছবিতে দুটি সম্পূর্ণ ভিন্ন চরিত্রে অভিনয় করলেন অক্ষয়।

এবার টাইগার শ্রফের বিপরীতে দেখা যাবে সারাকে, ছবির নাম জানেন? ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং