BREAKING NEWS

২৬ বৈশাখ  ১৪২৯  সোমবার ১৬ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ওয়েব আঙিনায় দুই খ্যাপাটে বন্ধু ফিরল ‘খ্যাপা সিজন ২’ নিয়ে

Published by: Sandipta Bhanja |    Posted: March 14, 2019 9:49 pm|    Updated: March 14, 2019 9:49 pm

Khyapa Season-2 is coming soon

সোমনাথ লাহা ও শ্রাবন দে: কথায় আছে ‘বন্ধু বিনে প্রাণ বাঁচে না’। আর সেই বন্ধু যদি হয় সৌভাগ্য ওরফে খ্যাপা আর শান্ত অর্থাৎ চিংড়ি তাহলে না জানি কী হয়। আড্ডা টাইমসে প্রথম সিজনে সাড়া ফেলে দেওয়া এই দুই অভিন্নহৃদয় বন্ধুর কাহিনি আবার ফিরতে চলেছে। সুরিন্দর ফিল্মস প্রযোজিত ও কোরক মুর্মু পরিচালিত ‘খ্যাপা’ সিজন ২—র স্ট্রিমিং ইতিমধ্যেই শুরু হয়েছে আড্ডা টাইমসে। দুই বন্ধুর নানা কার্যকলাপের চিত্র আবার উঠে এসেছে এই সিরিজটির হাত ধরে। খ্যাপা ও চিংড়ির শৈশব থেকে যৌবনের আঙিনায় পা রাখার গল্প নিয়ে এই সিরিজ। জীবনের নানা ওঠা পড়াতেও অটুট খ্যাপা ও চিংড়ির বন্ধুত্ব। বর্ধমানে থাকা খ্যাপা ও চিংড়ি স্কুলের গণ্ডি পেরিয়ে এবার কলকাতায় পড়াশোনা করতে চায়। খ্যাপা একবার কলকাতা এলেও চিংড়ি কোনওদিন কলকাতার মুখই দেখেনি। দু’জনে কলকাতায় এসে ভর্তি হয় পলিটেকনিক কলেজে। সেখানে রনি নামে এক বন্ধু জোটে তাদের।

[ছোটপর্দায় নতুন ধারাবাহিক, শুরু নটী বিনোদিনী]

ঢাকার ছেলে রনি খ্যাপা ও চিংড়িকে বোঝায় কলকাতায় পড়াশোনা করতে গেলে আদবকায়দা, সাজপোশাকে পরিবর্তন আনাটা প্রয়োজন। সে তাদেরকে নিয়ে শপিং মলে গিয়ে কেনাকাটা করায়। এমনকী আদবকায়দাও শেখায়। রনির মতো একজন আদবকায়দা শেখানোর ট্রেনার পেয়ে খ্যাপা ও চিংড়ি খুশি হয় কিন্তু ঘটনাক্রমে রনির শেখানো আদবকায়দায় গোটা কলেজে হাসির খোরাক হয়ে যায় তারা দু’জনেই। এদিকে ঘটনাক্রমে টিনা নামে এক কলেজ ছাত্রীর প্রেমে পড়ে শান্ত অর্থাৎ চিংড়ি। কোনও মেয়ের সাথে জীবনে কখনও কথা না বলা শান্তর জীবনে প্রেমের ঢেউ ওঠে। তারপর কী হয়? শান্ত আর টিনার প্রেম কি জমে ওঠে? খ্যাপা আর চিংড়ি কি কলেজে সিনিয়রদের প্রিয়পাত্র হয়ে উঠতে পারে? এর সবই উত্তর রয়েছে ‘খ্যাপা’ ওয়েব সিরিজটির সিজন ২ জুড়ে।

[দেবের হাত ধরে বছর কুড়ি পর বড় পর্দায় শাশ্বত-অর্পিতা]

বাংলা ও হিন্দি দু’ভাষাতেই তৈরি হওয়া এই ওয়েবসিরিজে এবার উঠে আসবে কলেজ প্রেম, কলেজের বন্ধুত্ব, কলেজের ইলেকশনের মতো বিষয়বস্তু। ১ মার্চ থেকে আড্ডাটাইমসে অ্যাপে শুরু হওয়া ‘খ্যাপা’ সিজন ২—র প্রতি শুক্রবার করে সম্প্রচারিত হচ্ছে এক একটি পর্ব। খ্যাপার চরিত্রে রয়েছেন আর্য দাশগুপ্ত। বাংলা টেলিভিশনের পরিচিত মুখ আর্যকে ইতিপূর্বেই দেখা গিয়েছে ‘প্রথম প্রতিশ্রুতি’ মেগা ধারাবাহিকে সত্যবতীর স্বামীর চরিত্রে। চিংড়ির ভূমিকায় রয়েছেন পুষণ দাশগুপ্ত। অন্যান্য চরিত্রে রয়েছেন সাক্ষী সাহা, শুভস্মিতা মুখোপাধ্যায়, শাওন চক্রবর্তী, শান্তনু নাথ, রাণা বসুঠাকুর ও অন্যান্য শিল্পীরা। কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন ঋদ্ধি বড়ুয়া। এই ওয়েব সিরিজটিতে বিশেষ স্থান পেয়েছে লোকসংগীত।

এখন খ্যাপা ও চিংড়ির কাণ্ডকারখানা প্রত্যক্ষ করার জন্য গ্যাঁটের কড়ি খরচা করে ডাউনলোড করুন আড্ডাটাইমস অ্যাপ। আর তারপরেই খ্যাপা ও চিংড়ির সঙ্গে ফিরে যান কলেজ জীবনের অঙ্গনে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে