১১ মাঘ  ১৪২৬  শনিবার ২৫ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১১ মাঘ  ১৪২৬  শনিবার ২৫ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুস্থ থাকারও মূল্য চোকাতে হয়। বিশেষ করে বর্তমান যুগে। কেউ সে মূল্য দিতে পারেন, কেউ দিতে পারেন না। যাঁরা সুস্থভাবে বেঁচে থাকার মূল্যটি দিয়ে উঠতে পারেন না, কী হবে তাঁদের? বেঁচে থাকার মৌলিক অধিকার কি থাকবে না? এই প্রশ্নই তুলেছেন চিকিৎসক তথা পরিচালক পবিত্র গোস্বামী।  জুন মাসের প্রথম দিনই মুক্তি পাচ্ছে তাঁর প্রথম ছবি ‘কিন্তু গল্প নয়’। মুখ্য চরিত্রে সায়ন্তনী গুহঠাকুরতা, সব্যসাচী চক্রবর্তী, দেবশংকর হালদার, পরাণ বন্দ্যোপাধ্যায়, প্রিয়ম, বাদশা মৈত্র।

[২০ বছরের দাম্পত্যে ইতি, বিয়ে ভাঙল অর্জুন রামপালের]

পড়াশোনায় বেশ ভাল শিখা। আচমকা অসুস্থ হয়ে পড়ে সে। ভরতি করা হয় বেসরকারি নার্সিংহোমে। মোটা টাকার ফর্দ দেওয়া হয় হাসপাতালের পক্ষ থেকে। তখনই স্টুডেন্ট হেলথ হোমের খবর মেলে। সেখানে নিয়ে যাওয়া হয় শিখাকে। অল্প সময়েই সেরে ওঠে সে। ফের কলেজে যেতে শুরু করে। সহপাঠী নীলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু নীল চায় নিজের বাড়িতে শিখার অসুস্থতার কথা লুকিয়ে যেতে। যাতে প্রবল আপত্তি রয়েছে শিখার।

2018-05-21-11-16-44-631

এর মধ্যেই ফের অসুস্থ হয় শিখা। ভরতি হতে হয় স্টুডেন্ট হেলথ হোমে। সেখানে তার আলাপ হয় দীপের সঙ্গে। সপ্তম শ্রেণির ছাত্র দীপ খেলতে গিয়েছিল। সেখানেই বোমা বিস্ফোরণে আহত হয়। সেই থেকে ভরতি হোমে। মদ্যপ বাবা, দীপ ও তাঁর মাকে ছেড়ে নতুন বিয়ে করেছে। এক মাস্টারমশাইয়ের সাহায্যে চিকিৎসা চলছে দীপের। অনাত্মীয়র সঙ্গেই আত্মীয়তার সম্পর্ক অনুভব করে শিখা।

IMG-20180525-WA0036

এর মধ্যেই চোখের সমস্যায় ভুগতে শুরু করে দীপ। দৃষ্টিশক্তি হারানোর উপক্রম হয়। সারাতে প্রায় চার লক্ষ টাকা প্রয়োজন। শিখা কি পারবে এই টাকা জোগাড় করতে? স্টুডেন্ট হেলথ হোম কি পারবে বহুদিনের ঐতিহ্য বজায় রাখতে? স্বাস্থ্যকে কেন্দ্র করে অসাধু চক্রের কি ইতি হবে? সমস্ত প্রশ্নের উত্তর মিলবে পয়লা জুন।

[একজন নয়, তিন অভিনেত্রীর সঙ্গে নয়া ছবিতে রোমান্স করবেন ভাইজান]

একই দিনে মুক্তি পাচ্ছে সৃজিত মুখোপাধ্যায়ের ‘উমা’। সেখানেও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সায়ন্তনী। তবে ‘কিন্তু গল্প নয়’ তাঁর মনের বড় কাছের। কারণ এখানে তুলে ধরা হয়েছে সমাজের সত্য চিত্রটি। যা দর্শকদের জানা খুবই প্রয়োজন বলে মনে করেন অভিনেত্রী।

[ডায়েট ভুলে আমের প্রেমে মজেছেন টলিপাড়ার নায়িকারা, জানালেন মনের কথা]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং