BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কেমন হবে দেবের বিয়ে? ফাঁস করলেন অভিনেতা নিজেই

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 12, 2017 11:14 am|    Updated: December 12, 2017 11:14 am

know how dev wants to tie the knot

সুলয়া স: দেশ থেকে বহুদূরে ইতালির টাস্কানির বিলাশবহুল রিসর্টে সাত পাকে বাঁধা পড়েছেন বিরাট-অনুষ্কা। টিভি চ্যানেল থেকে সোশ্যাল মিডিয়া, সর্বত্র এখন একটাই খবর। কীভাবে সম্পন্ন হল বিরুষ্কার জমকালো বিয়ে। নেটদুনিয়ার সৌজন্যে দুই তারকার গায়ে হলুদ থেকে মালাবদল, সবকিছুরই সাক্ষী হয়েছেন ভক্তরা। কিন্তু জানেন কি, বাংলা ছবির জগতের সুপারস্টার দেব কোন পরিবেশে বিয়ে করতে চান?

[স্ত্রী অনুষ্কার জন্য দিল্লি ছেড়ে পাকাপাকিভাবে মুম্বইয়ের বাসিন্দা হচ্ছেন বিরাট]

টলিপাড়ায় কান পাতলেই রুক্মিনী মৈত্রর সঙ্গে দেবের প্রেমকাহিনি শোনা যায়। ‘চ্যাম্প’ ছবিতে দেবের সঙ্গে প্রথমবার স্ক্রিন শেয়ার করেছিলেন মডেল-অভিনেত্রী রুক্মিনী। পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের আপকামিং ছবি ‘ককপিট’-এও একসঙ্গে দেখা যায় তাঁদের। আপকামিং ‘কবীর’ ছবিতেও জুটি বেঁধেছেন তাঁরা। দেব-ভক্তরা তো একপ্রকার ধরেই নিয়েছেন রুক্মিনীর সঙ্গেই সাত পাকে বাঁধা পড়বেন অভিনেতা। দেব কিন্তু তেমনটা সরাসরি মেনে নিতে নারাজ। তিনি বলছেন, নিজের বিয়ের ছবির তো সবে প্রি-প্রোডাকশনের কাজ চলছে। এখনও কাস্টিংই হয়নি। তবে বেশ মুচকি হেসেই সে কথা জানালেন ‘আমাজন অভিযান‘-এর শংকর থুড়ি দেব। হয়তো হাসির আড়ালেই লুকিয়ে রাখলেন সত্যিটা। আচমকা বিরাট-অনুষ্কার মতোই সারপ্রাইজ দেবেন তিনিও! কে বলতে পারে!

[সাত পাকে বাঁধা পড়লেন বিরাট-অনুষ্কা, দেখুন ছবি]

তবে বিরাট-অনুষ্কার বিয়ের সঙ্গে দেবের ইচ্ছের সামান্য মিল পাওয়া গেল। অনুষ্কা চেয়েছিলেন ভিড় থেকে অনেক দূর ঘনিষ্ঠদের উপস্থিতিতে বিয়ে করতে। যাতে সম্মত হন ভারত অধিনায়কও। দেবও খুব ছিমছাম একটা বিয়ের অনুষ্ঠান চান। ‘সংবাদ প্রতিদিন ডিজিটাল’কে দেওয়া একান্ত সাক্ষাৎকারে দেব বলেন, “গৌরব-ঋদ্ধিমা বা পাওলি দামের মতো এতো ধুমধাম করে বিয়ে করব না। এত খরচও করব না। কিন্তু গোপনে নয়। সকলেই জানতে পারবেন। তবে ঘনিষ্ঠদের সামনেই ছোট করে বিয়ে করতে চাই। পরিবেশটা বেশ ছোটদের ছবির মতো দেখতে লাগবে, তেমনটাই পছন্দ আমার।” বিবাহবাসর কেমন হবে সে ইচ্ছে তো জানা গেল। কিন্তু বর বেশে দেবকে দেখা যাবে কবে? অভিনেতা সাফ জানালেন, এখনই নয়, দেরি আছে। আপাতত একের পর এক ভাল ভাল ছবিই সিনেপ্রেমীদের উপহার দিতে চান তিনি।

দেখে নিন কী বললেন দেব।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে