BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রেমে পড়েছেন, জানালেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 19, 2018 3:42 pm|    Updated: June 19, 2018 3:42 pm

Know what a perfect date is for Tonushree Chakraborty

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভরা আষাঢ়েও বৃষ্টি নাম বা গন্ধ কোনওটাই নেই। গরমে নাকাল শহরবাসী। স্কুলগুলিতে পর্যন্ত নতুন করে ছুটির ঘোষণা হয়ে গিয়েছে। কিন্তু প্রবল এই গরমেই বসন্তের হাওয়া বইছে টলিউড অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর মনে। কেন? কারণ প্রেমে পড়েছেন টলিপাড়ার বিউটি। নতুন ছবি ‘আলেয়া’র শুটিং করতে গিয়েই প্রথম সাক্ষাৎ। সময়ের সঙ্গে সঙ্গে সম্পর্ক পোক্ত হতে থাকে। শুটিংয়ের বেশিরভাগ সময়টাও নাকি নিজের নতুন ভালবাসার সঙ্গেই কাটাবেন নায়িকা।

[রাস্তায় নোংরা ফেলা নিয়ে যুবকের সঙ্গে বচসা, বিরুষ্কার পাশেই কিরণ রিজিজু]

পরিচালক হুমায়ুন কবীরের ‘আলেয়া’ ক্রাইম ড্রামা। ছবিতে তনুশ্রী ছাড়াও দেখা যাবে প্রিয়াঙ্কা সরকার ও কৌশিক গঙ্গোপাধ্যায়কে। ছবিতে বাল্যবিবাহের ভুক্তভোগী হিসেবে প্রিয়াঙ্কাকে দেখানো হয়েছে। চরিত্রের নাম আলেয়া। পড়াশোনায় ভাল হওয়া সত্ত্বেও মুসলিম পরিবারের ‘আলেয়া’র বিয়ে হয়ে যায় ছোট বয়সেই। ঘটনাচক্রে রহস্যজনকভাবে আলেয়ার মৃত্যু হয়। এই রহস্য উদঘাটনের কাজেই লেগে পড়ে তনুশ্রীর চরিত্র। ছবিতে সাব ইনস্পেক্টর হিসেবে দেখা যাবে তাঁকে। যে আবার প্রিয়াঙ্কার চরিত্রের ছোটবেলার বন্ধু। তাই বন্ধুর মৃত্যুর কারণ জানতে মরিয়া হয়ে ওঠে সে।

[টুইটারে আলিয়াকে বিয়ের প্রস্তাব কি দিয়েই বসলেন রণবীর কাপুর?]

ছবির শুটিং করতে গিয়ে বাইক চালানো শিখতে হয়েছে নায়িকাকে। এই বাইকের প্রেমেই পড়েছেন তিনি। বিশেষ করে বুলেট-এর। শুটিংয়ের সময় বাইক চালাতে বেশ লাগত নায়িকার। বিশেষ করে বুলেট চালাতে তাঁর দারুণ লাগে। ভালবাসা এতটাই, নায়িকা যদি কখনও সত্যিই ডেটে যান তাহলে বাইক চালিয়ে যেতেই পছন্দ করবেন। চালকের আসনে অবশ্যই তিনি থাকবেন। আর পছন্দের মানুষটি নিশ্চিন্তে বসে থাকবেন পিছনে। তবে সে পছন্দের মানুষটি কেমন হবে, সে সম্পর্কে কিছু জানা যায়নি। আপতত বাইকের প্রেমেই মত্ত নায়িকা। এর পাশাপাশি ‘আলেয়া’ প্রচারপর্বের প্রস্তুতিও শুরু করে দিয়েছেন তিনি।

[সানির ‘বোল্ড’ ছবি নিয়ে নেটদুনিয়ায় বিতর্কের ঝড়, পালটা দিলেন ফ্যানরাই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে