১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

বাগদান সেরে নিলেন ‘বিগ বস’ খ্যাত মন্ডনা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 25, 2016 3:40 pm|    Updated: July 25, 2016 3:40 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাক্তন ‘বিগ বস’ প্রতিযোগিনী মন্ডনা করিমির খবরও এখন ‘বিগ’! সব দিক থেকেই!
উঁহু! কোনও ‘বিগ’ বাজেট ছবি নয়, মন্ডনার জীবনে এসে পড়েছে অন্য আলো! বিয়ে করতে চলেছেন নায়িকা।
এখন বিয়ে ব্যাপারটা স্বাভাবিক ভাবেই যে কারও জীবনে ‘বিগ নিউজ’, সন্দেহ নেই। কিন্তু, মন্ডনা ‘বিগ বস ৯’-এর সূত্রে দর্শকের ঘরে এক পরিচিত নাম হলেও বলিউডের প্রথম সারি কেন, দ্বিতীয় সারির নায়িকাও নন। সেক্ষেত্রে তাঁর বিয়ের খবর নিয়ে এত হইচই কেন?
কারণটা মন্ডনার বিয়ের আংটি! সদ্য নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে মন্ডনা একটা ছবি পোস্ট করেছেন নিজের। সেই ছবিতে দেখা যাচ্ছে, সলজ্জ ভঙ্গিমায় একটা আঙুল আলতো করে মুখে পুরে কামড়ে ধরেছেন মেয়ে। উত্তেজনায় আর আনন্দে। কিন্ত মন্ডনার সেই আনন্দও খবরের বিষয় নয়। ছবিতে যে বিয়ের আংটিটা দেখা দেখা যাচ্ছে, সেটাই খবর! চমকে দেওয়ার মতো বড়সড় একটা হিরে পরে রয়েছেন নায়িকা। সেই হিরের আলো উদ্ভাসিত করে তুলেছে তাঁর মুখের হাসিকেও!


আর, সেই হিরের জৌলুস দেখেই থমকে গিয়েছে বলিউড। চলতি বছরের শুরু থেকেই বিয়ে করেছেন বলিউডের অনেক নায়িকাই, কিন্তু কারও বিয়ের আংটি এত দীপ্তিময় আর এত দামি নয়! সে দিক থেকে সবাইকে টেক্কা দিয়েছেন মন্ডনা।
অবশ্য, নিন্দুকরা বলছেন, এতে তেমন আশ্চর্য হওয়ার কিছু নেই। গত দু’ বছর ধরে মেলামেশার পরে যাঁকে বিয়ে করতে চলেছেন মন্ডনা, সেই গৌরব গুপ্ত মুম্বইয়ের এক যথেষ্ট ধনবান উদ্যোগপতি। তিনি যে হবু স্ত্রীকে একটা বেশ বিগ হিরে দিয়েই বিয়ের প্রস্তাব জানাবেন, সেটাই তো স্বাভাবিক!
নিন্দুকরা আরও বলছেন, সেই হিরের জৌলুস দেখেই না কি মন গলেছে মন্ডনার! নইলে তাঁর জীবনে পুরুষের অভাব কখনই ছিল না! এর আগে ক্রিকেটার গৌতম গুলাটির ভাইয়ের সঙ্গেও নাম জড়িয়েছিল তাঁর। কিন্তু, সে সব প্রেমপর্ব বেশি দিন টেকেনি। গৌরবের সঙ্গে যে বিয়েটা পাকা হল, তা ওই আর্থিক নিরাপত্তার জন্যই!

mandana1_web

মন্ডনা আর গৌরব

যাই হোক, নিন্দুকদের এসব কথায় মোটেও পাত্তা দিচ্ছেন না মন্ডনা। তিনি বেশ হাসিখুশিতেই নিজের বিয়ের খবরটা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। ওই হিরের আংটির ছবি দিয়ে লিখেছেন, ”আর আমি হ্যাঁ বলেছি!”
ভাল কথা! তা, বিয়ের পরে কি আর ছবি করবেন না মন্ডনা? অন্য নায়িকাদের মতো কিছু দিন বিরতি নেবেন লাইট-ক্যামেরা-অ্যাকশনের জগৎ থেকে?
এখনই বলা মুশকিল! আপাতত তো একটাই ছবি আছে নায়িকার হাতে। তাও সেটা চিনা ছবি। জানা যাচ্ছে, চৈনিক পরিব্রাজক হিউয়েন সাংকে নিয়ে একটা অ্যাডভেঞ্চার ছবি বানাচ্ছেন এক চিনা পরিচালক। তাঁর নাম হুও জিয়ানকি। আর ছবির নাম ‘জুয়ানজ্যাং’। চিনা ভাষায় ওটাই হিউয়েন সাংয়ের নামের উচ্চারণ। সেই ছবিতে রাজা হর্ষবর্ধনের বোন রাজ্যশ্রীর ভূমিকায় অভিনয় করেছেন মন্ডনা। এছাড়া ছবিতে হর্ষবর্ধনের চরিত্রে রয়েছেন সোনু সুদ। সদ্য শুটিং শেষ হয়েছে ছবির। তার পর দেখা যাক, কেরিয়ার নিয়ে কী করেন নায়িকা!
আপাতত, শুধু তাঁর জগৎ জুড়ে রয়েছে ওই হিরের আংটি আর বিয়ের আলো!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement