৯ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ২৬ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দুঃসাহসী ফটোশুটে বলিউডকে চমকে দিলেন লিজা!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 17, 2016 7:34 pm|    Updated: November 17, 2016 7:34 pm

Lisa Ray Is Looking Sexier Than Ever In Her New Photoshoot

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জেদ তাঁর অপর নাম! ব্যক্তিত্ব তাঁর পায়ের নখ থেকে চুলের ডগায়। ক্যানসারও পর্যুদস্ত করতে পারেনি তাঁকে। তিনি লিজা রে। ছবির কাজ থেকে বেশ অনেক দিন দূরে থাকলেও ফের তিনি ফিরে এলেন স্বমহিমায়। স্রেফ চারটি ফটোশুটে বুঝিয়ে দিলেন, তিনি সরে যাওয়ায় বলিউড কী হারিয়েছে!

#AgeProofHotness with the gorgeous @lisaraniray for #MaximIndia. The power-packed #November issue is on stands now. #LisaRay #Maxim #MaximHot100 #RedHot

A photo posted by Maxim India (@maxim.india) on


লিজা সম্প্রতি এই ফটোশুটটি করেছেন দুনিয়া-কাঁপানো ম্যাক্সিম পত্রিকার জন্য। ম্যাক্সিম-এর এবারের প্রচ্ছদ সেজেছে তাঁরই রূপের আভায়। প্রচ্ছদের সেই ছবিতে দেখা যাচ্ছে যৌবনের অরুণ দীপ্তি। নিকষ কালোর প্রেক্ষাপটে খুনখারাপি লাল অন্তর্বাস আর বাথরোবে ধরা দিয়েছেন লিজা। দাঁড়িয়ে রয়েছেন একটি পা সামান্য ভাঁজ করে।


আরেকটি ছবিতে দেখা যাচ্ছে নীল-সাদার যুগলবন্দি। নীল অন্তর্বাস, সাদা জামা আর সাদা চাদরের এই কালার কম্বিনেশনে লিজাই যেন আধুনিকা তুষারিণী! নিষ্পাপ যৌনতার শেষ কথা।

@maxim.india #AgeProofHotness MUH @natasha.moor styling @manekaharisinghani photo @gauntphoto

A photo posted by lisaraniray (@lisaraniray) on


ম্যাক্সিম-এর সবকটি ফটোশুটই অন্তর্বাসের মহিমায় বেঁধেছে নায়িকার ব্যক্তিত্বকে। আগের দুই অন্তর্বাসে ছিল জমাট রঙের আবেদন। ধীরে ধীরে বাকি দুই ফটোশুটে নেটের আলো-আঁধারিতে ধরা দিলেন নায়িকা। দেখা গেল শয্যালীনা লিজাকে। লেস আর নেটের সেই কালো অন্তর্বাসে ফুল আর পাতার আদিম আহ্বান।


শেষ ছবিতে বাঘিনীর মতো নায়িকা শয্যায় লাস্যে-হাস্যে নিজেকে মেলে ধরেছেন! ওই লেস আর নেটের যুগলবন্দিতেই! যা দেখলে বুকের রক্ত ছলকে ওঠে! ছবিগুলো তো দেখছেনই, কী মনে হচ্ছে?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে