BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ফের বড়পর্দায় লিভ-ইনের গল্প, দেখাবে ‘লুকা ছুপি’

Published by: Bishakha Pal |    Posted: January 24, 2019 5:10 pm|    Updated: January 24, 2019 5:10 pm

Luka Chuppi movie trailer released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্তমানে বিয়ে একটা বড় সমস্যা। কবে আর কাকে, এই দু’টো প্রশ্নের উত্তর খুঁজতেই সময় গড়িয়ে যায়। কিন্তু এর মাঝেও একটা স্বস্তির জায়গা রয়েছে। তা হল লিভ টুগেদার। ‘লুকা ছুপি’ ছবির বিষয়বস্তু এটাই।

গুড্ডু আর রেশমিকে নিয়ে এগিয়েছে ছবির গল্প। বিয়ের মরশুমে গুড্ডুরও ইচ্ছা হয় সে বিয়ে করবে। পাত্রী তার দেখাই আছে। তার নাম রেশমি। কিন্তু রেশমি এখনই বিয়েতে ইচ্ছুক নয়। সে লিভ টুগেদার করতে চায়। প্রেমের খাতিরে গুড্ডুও রাজি হয়ে যায়। এরপরই শুধু হয় গোলমাল। একসঙ্গে থাকা মানেই হাজার প্রশ্ন। সেসবের মুখোমুখি হতে হয় তাদেরও। এক জন আসে আর তাদের বিয়ের কথা জিজ্ঞাসা করে। কবে কোথায় তাদের বিয়ে হয়েছে এই নিয়ে বারবার প্রশ্নের সম্মুখীন হতে হয় তাদের। তবে পাড়াপড়শিকে না হয় যা হোক কিছু বলে চুপ করিয়ে রাখা যায়। কিন্তু বাড়ির লোককে? গুড্ডুর বাবা-মা, আত্মীয়স্বজনের রেশমিকে দেখে পছন্দ হয়েছে। ততদিনে অবশ্য সবাই মোটামুটি জানে যে গুড্ডু আর রেশমি বিয়ে করেছে। শুধু গুটিকয়েক বন্ধুবান্ধব জানে সত্যিটা কী।

SVF-এর কর্ণধার শ্রীকান্ত মোহতাকে গ্রেপ্তার করল সিবিআই ]

এদিকে গুড্ডুর বাড়িতে শুরু হয় অনুষ্ঠান। এর মধ্যে আবার এসে পড়ে রেশমির বাড়ির আত্মীয়রা। রেশমির বাবার কাছে লোকে নিন্দা করে, মেয়ে তো পালিয়ে বিয়ে করেছে। তাতে কী? রেশমির বাবার তাতে খারাপ লাগলেও লজ্জিত নন তিনি। কারণ মেয়ে আর যাই হোক লিভ-ইন করেনি। বিয়ে করেই একসঙ্গে থাকছে। যদি তা না হত তবে গুড্ডুর গোটা পরিবার খুন হয়ে যেত তার হাতে। এই সব গন্ডগোলের মাঝে গুড্ডুর বাড়ির এক খুদে সদস্য জেনে যায় গুড্ডু আর রেশমি বিবাহিত নয়।

ট্রেলারে এটুকুই দেখিয়েছেন পরিচালক লক্ষ্মণ উচেকর। ছবিতে প্রধান দু’টি চরিত্রে অভিনয় করেছেন কার্তিক আরিয়ান ও কৃতী স্যানন। এছাড়া রয়েছেন বিনয় পাঠক, পঙ্কজ ত্রিপাঠি ও অপারশক্তি খুরানা। ১ মার্চ মুক্তি পাবে ‘লুকা ছুপি’।

শ্রীকান্ত মোহতাকে জেরা করতে SVF-এর অফিসে সিবিআই ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে