BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

এবার নিজের জীবনের গোপন কথা শেয়ার করবেন ধোনি!

Published by: Sandipta Bhanja |    Posted: March 6, 2019 9:21 pm|    Updated: March 6, 2019 9:21 pm

M S Dhoni to share secret

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে বায়োপিকের পর এবার ক্রিকেটতারকা মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে হতে চলেছে তথ্যচিত্র। অতি শীঘ্রই হটস্টারের প্লাটফর্মে দেখা যাবে এই তথ্যচিত্র। শোয়ের নাম “রাইজ অব দ্য লায়ন”। তবে, এই শোয়ের বিশেষত্ব হল ধোনি নিজে বলবেন নিজের জীবন কাহিনি। এর আগে “এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি” নামে এক ছবি হয়েছে ধোনির জীবন নিয়ে। তবে, এই বায়োপিকেই যে ধোনির জীবনের সমস্ত রহস্যভেদ ঘটেছে, তা কিন্তু মোটেই ভাববেন না। কারণ, ‘পিকচার আভি বাকি হ্যায় মেরে দোস্ত’! আর সেই রহস্য উন্মোচনই ঘটবে হটস্টারের পর্দায়। আর সেসব অজানা তথ্যই এবার ভক্তদের কাছে নির্ভেজালভাবে তুলে ধরবেন মাহি।

[বিয়ের মরশুমে অভিনব ওয়েব সিরিজ নিয়ে হাজির দুই মহিলা পরিচালক]

নিজের ক্রিকেট জীবন থেকে ব্যক্তিগত জীবনের বেশ কিছু অজানা তথ্য তিনি শেয়ার করবেন “রাইজ অব দ্য লায়ন” নামের এই তথ্যচিত্রে। হটস্টারের এই বিশেষ শো দেখা যাবে মোট ৭টি ভাষায়– হিন্দি, মারাঠি, তামিল, বাংলা, তেলুগু, কন্নড় এবং মালয়ালম ভাষায়। ভারতের প্রাক্তন এই অধিনায়ককে ঘিরে যে ভক্তদের উন্মাদনার শেষ নেই তা বলাই বাহুল্য। শোয়ের প্রসঙ্গে ধোনি জানিয়েছেন, “একটা গল্প রয়েছে, যা আপনারা এখনও পর্যন্ত শোনেননি। একটা জেদি ছেলের গল্প।”

[টেনিসতারকা সেরেনা উইলিয়ামসের বাবার ভূমিকায় উইল স্মিথ]

সদ্য ১৪ বছরে পা দিয়েছে তাঁর ক্রিকেট কেরিয়ার। আর এই ১৪ বছরের ইনিংসে অনেক অজানা কথা রয়েছে, এমন সব কথাই উঠে আসবে এই শোয়ের হাত ধরে। “এই শোয়ে নিজের জীবনের এমন কিছু অজানা দিক তুলে ধরবেন ধোনি, যা তাঁর অতি ঘনিষ্ঠ বন্ধুরাও হয়তো জানেন না”– এমনই বক্তব্য শো নির্মাতাদের।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে