১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

দেখুন কতটা সুস্বাদু হল প্রতীমের ‘মাছের ঝোল’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 20, 2017 12:52 pm|    Updated: July 20, 2017 12:53 pm

 'Maacher Jhol' trailer released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলা ছবির নামে এসেছে নয়া ধারা। কারণ ছবির নাম যদি আকর্ষণীয় হয়, তাহলে ছবিটি দেখার আগ্রহ আরও বেড়ে যায় দর্শকদের মনে। তাই বাংলা ছবির নাম নিয়ে বেশ এক্সপেরিমেন্ট করছেন পরিচালককেরা। ‘মায়ের বিয়ে’, ‘পোস্ত’, ‘দেখ কেমন লাগে’ তালিকাটা বেশ দীর্ঘ। যার নাম দেখে আপনি ঠাহর করতে পারবেন না ছবির বিষয়বস্তু। আর ওখানেই চমক দিতে চান পরিচালক। সেই তালিকায় নয়া সংযোজন প্রতীম ডি গুপ্তর পরবর্তী ছবি ‘মাছের ঝোল’। প্রকাশিত হল ছবির ট্রেলার। মাছের ঝোলে ঝাঁপ দিয়েই এবার বাঙালির ঘরে ফেরার গল্প নিয়ে আসছেন পরিচালক প্রতীম ডি গুপ্ত।

19598980_765638263611900_3127965595449016074_n

[শাহরুখকে এই উপহারটাই দিলেন সলমন]

ছবির মুখ্য চরিত্র দেব ডি। ইঞ্জিনিয়ারিং ছেড়ে একদিন বড় শেফ হওয়ার স্বপ্ন দেখে সে। আর সেই স্বপ্নকে সঙ্গী করেই ঘর ছেড়ে বেরিয়ে পড়ে দেব। নানা ঘাত প্রতিঘাতের মধ্যে দিয়ে যেতে যেতে অবশেষে প্যারিস, আমেরিকা-সহ একাধিক রেস্তরাঁ তাঁর নামে। ইঞ্জিনিয়ার থেকে মাস্টার শেফ হয়ে ওঠার কাহিনিই ছবির চিত্রনাট্যে। দেবের চরিত্রে দেখা যাবে অভিনেতা ঋত্বিক চক্রবর্তীকে। পরিচালক প্রতীম ডি গুপ্তর আগের ছবি ‘সাহেব বিবি গোলাম’-এ এক ট্যাক্সি চালকের চরিত্রে দেখা গিয়েছিল ঋত্বিককে। চিত্রসমালোচক থেকে সাধারণ দর্শক তাঁর প্রশংসায় পঞ্চমুখ সকলেই। এবার ট্রেলারে শেফের বেশে তিনি ধরা দিলেন একেবারে অন্য মেজাজে।

DFGk-r-XoAA4T-F

[রণবীর সিংই দেশের পরবর্তী ‘সুপারস্টার’, দাবি রোহিত শেট্টির]

এই ছবিতে ঋত্বিকের স্ত্রীয়ের চরিত্রে দেখা যাবে পাওলি দামকে আর মায়ের চরিত্রে অভিনয় করেছেন মমতা শংকর। এছাড়াও এই ছবিতে একজন সাংবাদিক, পলাশের চরিত্রে রয়েছেন অর্জুন চক্রবর্তী ও দেবের সহকর্মী ম্যাগির চরিত্রে দেখা যাবে সৌরসেনীকে। ছবির শ্যুটিং হয়েছে কলকাতা ও প্যারিসে। আগামী ১১ই আগস্ট মুক্তি পেতে চলেছে ‘মাছের ঝোল’। এখন অপেক্ষা দেখার কতটা সুস্বাদু ‘মাছের ঝোল’ বানাতে পেরেছেন পরিচালক প্রতীম।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে