BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

উদ্দাম শরীরী খেলায় ভরপুর বিক্রম ভাটের ‘মায়া’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 17, 2017 8:18 pm|    Updated: January 17, 2017 8:47 pm

maaya-vikrambhatts-new-webseries-trailer

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ট্রেলারেই রগরগে যৌনতার ‘মায়া’। বোঝাই গেল সিরিজজুড়ে বেশ গরম গরম ব্যাপারই হবে। হবে নাই বা কেন! পরিচালকের নামটা দেখতে হবে তো। বিক্রম ভাট আফটার অল।

সদ্য মুক্তি পেয়েছে তাঁর ওয়েব সিরিজ ‘মায়া’র ট্রেলার। পরিচালক আগেই বলেছিলেন, এটি একটি এরোটিকা। যৌনতা নিয়ে আমাদের মনে যে না বলা কথা থাকে, তা খুল্লমখুল্লা বলবে ‘মায়া’। ট্রেলারেও দেখা গেল তেমনটাই। টেলি তারকা শমা সিকন্দর এখানে মূল চরিত্রে। বাড়ির বউ। নাম সোনিয়া। বৈবাহিক জীবনে মোটে খুশি নয় সে। কিন্তু যৌবনের ঝাঁঝ তার শরীরের ভাঁজে ভাঁজে। জীবনে এমন একজনকে সে চায়, যে তাকে নিয়ন্ত্রণ করবে।শরীরে,মনে। বিকৃত কামেও আপত্তি নেই। শরীরটা জাস্ট ছেঁড়ে রাখা অন্যের হাতে। বাকিটা তার দায়িত্ব। যেমন খুশি খেলুক। কিন্তু এই সোনিয়ার একটাই সমস্যা। রেট্রোগ্রেড অ্যামনেশিয়া। এই মেমরি ডিসঅর্ডার তাঁকে ভুলিয়ে দেয় অনেককিছুই। তাঁর লুকোনো শরীরী চাহিদার খবর জেনে যায় স্বামী। এরপর সিরিজের পরতে পরতে নাটকীয়তা। বীর আরিয়নকে দেখা যাবে সোনিয়ার স্বামীর চরিত্রে। রয়েছেন বিপলু গুপ্তাও।

২০১১ সালে ব্রিটিশ লেখক ই এল জেমস লিখেছিলেন ‘ফিফটি শেডস অফ গ্রে’। এরোটিকা আর রোমান্সে মাখামাখি এই উপন্যাসকে সামনে রেখে ২০১৫ সালে তৈরি হয় সিনেমাও। এবার পালা বিক্রমের ওয়েব সিরিজের। অনেকেই এই ওয়েব সিরিজটিকে ‘ফিফটি শেডস অফ গ্রে’র ভারতীয় সংস্করণ বলছেন। আগামী ২৭ জানুয়ারি ইউ টিউব-এ মুক্তি পাবে ১০টি স্লটে ভাগ করা এই সিরিজ।

 

newmaya_web

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে