Advertisement
Advertisement
Madhuri Dixit

স্বামীকে সঙ্গে নিয়ে কলকাতায় মাধুরী

হঠাৎ কলকাতায় কেন মাধুরী?

Madhuri Dixit at kolkata
Published by: Akash Misra
  • Posted:June 24, 2024 2:47 pm
  • Updated:June 24, 2024 6:48 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতার মানুষরা এক পশলা বৃষ্টির অপেক্ষায়, চাতক পাখির মতো আকাশের দিকে চেয়ে। চরম গরমে যখন শহরবাসী নাজেহাল, ঠিক তখনই কলকাতা বিমানবন্দরে রেড অ্যালার্ট! তিলোত্তমার উত্তাপ বাড়িয়ে কলকাতায় পা রাখলেন বলিউডের ধক ধক গার্ল মাধুরী দীক্ষিত। নাহ, তিনি একা নন, বরং সঙ্গে রয়েছেন তাঁর স্বামী শ্রীরাম নেনে।

তা হঠাৎ কলকাতায় কেন মাধুরী?

Advertisement

সাদা রঙের জামা, সাদা রঙের ট্রাউজার। সঙ্গে লাল রঙের কোট। হাতে ঝুলতে লাল রঙের ব্যাগও। এক কাঁধ খোলা চুল আর চোখে সানগ্লাস। বিমানবন্দরে নামতেই পাপারাজ্জিদের ক্যামেরার সামনে সেই ভুবন ভোলানো হাসি। অন্যদিকে, স্বামী শ্রীরাম নেনের পরনে কালো টিশার্ট ও নীল জিনস।

Advertisement

বহুদিন পর কলকাতায় পা রাখলেন মাধুরী। কলকাতা যে তাঁর অন্যতম প্রিয় শহর, তা আগেও জানিয়েছেন। সোমবারও কলকাতায় পা রেখে তাঁর একই অভিব্যক্তি। সূত্রের খবর, জনপ্রিয় এক ব্র্য়ান্ডের প্রচারেই তিনি শহরে পা রেখেছেন। তবে বিমানবন্দর থেকে তাঁর গন্তব্য কোথায়, তা অবশ্য জানা যায়নি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sangbad Pratidin (@sangbadpratidin)

[আরও পড়ুন: ‘জাহির ইকবালকে দেখে নেব…’, বিয়ের পরই সোনাক্ষীর স্বামীকে হুমকি হানি সিংয়ের! কেন?]

কয়েকদিন আগেই কার্তিক আরিয়ান ও তৃপ্তি দিমরির ভুলভুলাইয়া ছবির শুটিং শেষ করেছেন মাধুরী। তাঁর হাতে রয়েছে বেশ কিছু সিরিজ ও সিনেমার প্রোজেক্ট। তারই মাঝে নিয়মিত রিয়ালিটি শোয়ের বিচারকও তিনি। সব মিলিয়ে মাধুরী এখন দারুণ ব্যস্ত।

[আরও পড়ুন: গভীর রাতে সোনাক্ষীর রিসেপশনে ‘ঘটক’ সলমন! ‘দাবাং’ মেজাজে এন্ট্রি ‘চুলবুল পাণ্ডে’র, তারপর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ