BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘সঞ্জু’ ছবিতে যেন তাঁর দৃশ্য না থাকে, পরিচালককে ফোন মাধুরীর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 4, 2018 8:34 pm|    Updated: August 21, 2018 8:21 pm

Madhuri Dixit requests director to omit her part from ‘Sanju’!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সবই রটনা হিসেবে রটে। তবে এই রটনায় ঘটনাও তো কিছু ঘটে! বলিউডে তো ঘটেই। গুঞ্জনও অনেক শোনা যায়। এমনই শোনা গিয়েছিল মাধুরী দীক্ষিত ও সঞ্জয় দত্তকে নিয়ে। শোনা যায়, ‘খলনায়ক’-এর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন বলিউডের ডান্সিং ডিভা। কিন্তু সে সম্পর্ক ভেঙে যায়। কারণ মাঝে চলে আসে মুম্বই বিস্ফোরণ মামলা। অন্ধকার জগতের সঙ্গে সঞ্জয়ের সম্পর্কের কথা চাউর হতেই সম্পর্ক ভেঙে দেন মাধুরী। সেই ইতি। ১৯৯৭ সালে শেষবার ‘মহান্তা’ সিনেমায় একসঙ্গে দেখা যায় দু’জনকে। এরপর আর কাজ করেননি দু’জনে। কিন্তু ফের সংবাদের শিরোনামে উঠে এসেছে এই জুটি। সৌজন্যে পরিচালক রাজকুমার হিরানির ‘সঞ্জু’।

সঞ্জয় দত্তের জীবনের নানা জানা-অজানা কাহিনি নিয়ে নিজের ছবির চিত্রনাট্য সাজিয়েছেন রাজকুমার। বাস্তবের এ কাহিনিতে রয়েছে অনেক বিতর্কিত বিষয়ও। শোনা গিয়েছে, ছবির এক জায়গায় জেল থেকে মাধুরী দীক্ষিতকে ফোন করেন সঞ্জয় দত্ত। ফোনটি ধরেছিলেন মাধুরীর মা। স্পষ্ট ভাষায় জানিয়ে দেন তাঁর মেয়ে সঞ্জয়ের সঙ্গে কোনও সম্পর্ক রাখতে চান না। তিনি যেন আর যোগাযোগ করার চেষ্টা না করেন। এই দৃশ্যের কথা শুনেই নাকি ব্যস্ত হয়ে ওঠেন মাধুরী। পরিচালককে ফোন করে ওই দৃশ্যই বাদ দেওয়ার অনুরোধ জানান। সে অনুরোধ রেখেই ছবি থেকে মাধুরীর দৃশ্যটি বাদ দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

[সিনেমায় হস্তমৈথুন নিয়ে নেটদুনিয়ায় কটাক্ষ স্বরাকে, কী উত্তর অভিনেত্রীর?]

তবে এমন অনেক দৃশ্যের ঝলক ‘সঞ্জু’র ট্রেলারে রয়েছে, যা ভবিষ্যতে বিতর্কের সৃষ্টি করতে পারে বলেই মনে করছেন অনেকে। তবে ট্রেলারে বাজিমাত করেছেন রণবীর কাপুর, সোনম কাপুর, ভিকি কৌশলরা। এদিকে দুই দশক পর ফের এক ছবিতে কাজ করছেন মাধুরী-সঞ্জয়। করণ জোহরের ‘কলঙ্ক’-এর দেখা যাবে দু’জনকে। প্রথমে ছবিতে অভিনয় করার কথা ছিল শ্রীদেবীর। কিন্তু তাঁর আকস্মিক প্রয়াণের পর করণের অফার ফেলতে পারেননি মাধুরী। সহ-অভিনেত্রীর জন্য এ চরিত্রে তিনি সম্মতি জানিয়েছেন। ইতিমধ্যেই শুটিং শুরু করে দিয়েছেন। সম্প্রতি সঞ্জয় দত্তকে এ নিয়ে প্রশ্ন করা হয়েছিল। কিন্তু কোনও উত্তর না দিয়েই চলে যান অভিনেতা। আর জিইয়ে রেখে যান নয়া ‘কলঙ্ক’-এর আভাস।

[অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি বিপাশা, পিছিয়ে যাবে কামব্যাক ছবির শুটিং!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে