৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মহারাষ্ট্রে জাতি হিংসার জের, ব্যাহত সিনেমা-টেলিভিশনের কাজও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 4, 2018 8:11 am|    Updated: January 4, 2018 8:11 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জাতি হিংসার জ্বলন্ত রূপ দেখল মহারাষ্ট্র। প্রভাব থেকে বাদ গেল না দেশের বাণিজ্যিক রাজধানী মুম্বইও। মঙ্গলবার কার্যত অচল রইল মায়ানগরী। বাতিল হল একাধিক শুটিং। ফ্লোরে এসেও ফেরত যেতে হল অভিনেতা-অভিনেত্রীদের। সোশ্যাল মিডিয়ায় নিজেদের ক্ষোভ প্রকাশ করলেন সেলিব্রিটিরা।

[৫০০ টাকায় মিলছে ১০০ কোটি আধার কার্ডের তথ্য, ফাঁস অসাধু চক্রের কারসাজি]

আন্ধেরি ও যোগেশ্বরীতে শুট হওয়ার কথা ছিল জি টিভির একাধিক সিরিয়াল। জনপ্রিয় শো ‘কুন্ডলি ভাগ্য’, ‘অ্যায়সি দিওয়ানগি দেখি নেহি কহি’-র মতো সিরিয়ালের শুটের জন্য সময় দেওয়া ছিল অভিনেতা অভিনেত্রীদের। কিন্তু শেষপর্যন্ত তা বাতিল করা হয়। বিরক্তি প্রকাশ করেন অভিনেতা-অভিনেত্রীরা।

shraddha-arya-agitated-over-the-maharashtra-band-and-protests-in-mumbai_df2a86d8cb78be95c83a97f1e734e1bb_original

শুট বাতিল হয়েছে স্টার প্লাসেরও বহু শোয়ের। ‘নামকরণ’, ‘রিশতোঁ কা চক্রবূহ্য’-র মতো সিরিয়ালের শুটিং পুরোই বন্ধ করে দিতে হয়েছে। ‘দিল সামহাল যা জরা’-র শুটিং শুরু হয়েছিল বটে তবে তা তাড়াতাড়ি শেষ করে দিতে বাধ্য হন প্রযোজকরা। বেলা দু’টোর পর বন্ধ করে দিতে হয় ‘ইশকবাজ’ সিরিয়ালের শুটিং।

[কমলা মিলসের স্মৃতি উসকে ফের অগ্নিকাণ্ড মুম্বইয়ে, মৃত ৪]

ঘটনায় তীব্র ক্ষোভ জাহির করেছেন সেলিব্রিটিরা। করিশমা তন্না প্রশ্ন তোলেন, সুপ্রিম কোর্ট যেখানে বনধকে অবৈধ ঘোষণা করছে, সেখানে কেন অভিযুক্তদের গ্রেপ্তার করা হচ্ছে না?  আরজে প্রীতম সিং অভিযোগ করেন, গোরেগাঁও এলাকায় কোনও পুলিশ নেই। বিক্ষোভের ভিডিও তুলে ধরে ক্ষোভ প্রকাশ করেছেন ক্রিস্টল ডি’স্যুজাও।

 

শুধু টেলিভিশনই নয় সিনেমার শুটিংও বন্ধ রাখতে হয়েছে মহারাষ্ট্রের এই জাতি হিংসার জেরে। ফিল্মমেকার অশোক পণ্ডিত জানান, ফিল্ম সিটি ও মাড আইল্যান্ডে যে শুটিংগুলি হওয়ার কথা ছিল তাও বাতিল হয়েছে। রাতের দিকে অবশ্য স্বাভাবিক হয়েছে মুম্বইয়ের জনজীবন। কিন্তু একদিনের সিনেমা-সিরিয়ালের শুটিং বাতিলে লক্ষ লক্ষ টাকা ক্ষতি হয়েছে বলে জানা গিয়েছে।

[ধর্মগুরুর আশ্রমে রমরমিয়ে মধুচক্র, আজই গ্রেপ্তারি পরোয়ানা জারির সম্ভাবনা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement