০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মুক্তি পেয়েই নেটদুনিয়া কাঁপাচ্ছে মহেশবাবুর ‘স্পাইডার’-এর টিজার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 3, 2017 3:16 pm|    Updated: June 3, 2017 3:16 pm

Mahesh Babu’s ‘SPYder’ takes the internet by storm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বাহুবলী’, ‘বাহুবলী ২: দ্য কনক্লুশন’- এই দু’টি সিনেমার পর থেকেই দক্ষিণ ভারতের সিনেমাগুলি নিয়ে গোটা দেশে কৌতুহল আরও বেড়ে গিয়েছে। এস এস রাজামৌলির পরিচালিত ছবিটি গোটা দেশে বেশ কয়েকটি রেকর্ড ভেঙে দিয়েছে। এখনও পর্যন্ত ১৫০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে সিনেমাটি। কিন্তু এর মধ্যেই আরও একটি সিনেমা নিয়ে শুরু হয়েছে আলোচনা। আর সেটি হল তেলেগু অভিনেতা মহেশবাবু অভিনীত ‘স্পাইডার’ সিনেমা। সম্প্রতি সিনেমাটির টিজার মুক্তি পেয়েছে। আর মুক্তির একদিনের মধ্যেই ৭৭  লক্ষ মানুষ সেটি দেখে ফেলেছেন। যার সেজন্য এটিকে ইউটিউবে ‘মোস্ট ভিউড টিজার’ আখ্যা দেওয়া হচ্ছে।ভারতে ট্রেন্ডিংয়ের তালিকায় রয়েছে দু’নম্বরে।

[ফের উইপ্রোর অফিসে জৈব হামলার হুমকি!]

এর আগে রাজামৌলি পরিচালিত ‘বাহুবলী ২: দ্য কনক্লুশন’ সিনেমাটির টিজার বের হওয়ার পরেই এরকম শোরগোল পড়ে গিয়েছে। ২৪ ঘণ্টায় ৬ কোটি ৫০ লক্ষ জন মানুষ সেই টিজারটি দেখে ফেলেছিলেন। গোটা বিশ্বে সবচেয়ে বেশিবার দেখা হয়েছে যে সমস্ত ভিডিও, সেই তালিকায় এই টিজারটি রয়েছে সাত নম্বরে।

[ভারতে থাবা বসাতে ব্যর্থ আইএস, দাবি রাজনাথের]

মাত্র এক মিনিটের হলেও টিজারটিতে ভিএফএক্স এবং গ্রাফিক্সের দুর্দান্ত কাজ করা হয়েছে। সিনেমাটিতে একজন গোয়েন্দা অফিসারের ভূমিকায় দেখা যাবে মহেশবাবুকে। যিনি নিজের দপ্তরের মধ্যে ঘটতে থাকা দুর্নীতির বিরুদ্ধে লড়াই চালাবেন। সিনেমার শুটিংয়ে আধুনিক প্রযুক্তি-সহ উন্নত গ্রাফিক্সের ব্যবহার করা হচ্ছে। এমনকী যিনি ‘বাহুবলী’-র ভিএফএক্সের দায়িত্বে ছিলেন সেই আর সি কামালাকান্নান-কেই ‘স্পাইডার’-এর জন্য বেছে নেওয়া হয়েছে। আপাতত রাশিয়ায় সিনেমার ভিএফএক্স তৈরির কাজ করছেন তিনি। চলতি বছরের ৩০ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে সিনেমাটি।

দেখে নিন সেই টিজার:

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে