BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ভাল থাকার সহজ উপায় নিয়ে প্রকাশ্যে ‘হ্যাপি পিল’-এর টিজার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 22, 2018 9:24 pm|    Updated: June 22, 2018 9:24 pm

Mainak Bhaumik’s ‘Happy Pill’ teaser is out

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাম গরুরের ছানাদের হাসতে মানা ছিল। কিন্তু বাকিদের তো নেই। অথচ হাসতে ভুলে যাচ্ছে মানুষ। চারদিকে গোমড়া মুখের ভিড়। কেউ মোবাইলে মুখ গুঁজে বসে, তো কেউ সাফল্যের তাগিদে খাটতে খাটতে ক্লান্ত। অবসন্ন দেহে বাড়ি ফেরার সময় হাসতে যেন প্রাণ ফেটে যায়। বাঁচার ইঁদুর দৌড়ে হাসতে যাঁদের মানা, তাঁদের জন্য বিশেষ ওষুধ নিয়ে আসছেন পরিচালক মৈনাক ভৌমিক। এবার মানুষকে হাসতে শেখাবে তাঁর ‘হ্যাপি পিল’। জীবনে ফেরাবে বাঁচার আনন্দ। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির টিজার।

 

[প্রেম আর সম্পর্কের নরম আলো মেখে কেমন হল প্রতীমের ‘আহারে মন’?]

মৈনাকের ছবির বিষয়বস্তু যতই সিরিয়াস হোক, তাতে কমেডির মোড়ক সবসময় থাকে। আগের ছবি ‘ঘরে অ্যান্ড বাইরে’-তেও তা ছিল। দর্শকদের বেশ পছন্দ হয়েছিল যিশু-কোয়েলের সেই রোমান্টিক কমেডি। এবারে আদ্যোপান্ত কমেডি নিয়েই আসছেন পরিচালক। ছবির মুখ্য চরিত্রে ঋত্বিক চক্রবর্তী, পার্ণো মিত্র, সোহিনী সরকার ও মীর। ছবিতে ‘চৌধুরী মিষ্টান্ন ভাণ্ডার’-এর মালিক হিসেবে দেখানো হয়েছে ঋত্বিককে। পরিবারিক ঐতিহ্য রক্ষার দায় নিয়ে সে যে খুশি নয় তা বোধগম্য। এদিকে ঋত্বিকের বোনের চরিত্রে দেখা যাবে পার্ণোকে। গায়ের রং নিয়ে যে একেবারেই খুশি নয়। জীবনে বীতশ্রদ্ধ সোহিনীর চরিত্রও।

কিন্তু বাঁচতে তো হবে। আনন্দ অনুভূতিগুলোও খুঁজে পেতে হবে। এই তাগিদেই ‘হ্যাপি পিল’ আবিষ্কার করে ঋত্বিক। যা খেলে সঙ্গে সঙ্গে নিজের সমস্ত দুঃখ ভুলে যাবে মানুষ। কিন্তু এই ওষুধেরও তো কোনও পার্শ্ব প্রতিক্রিয়া থাকতে পারে! কী তা? উত্তর মিলবে মৈনাকের এই নতুন ছবিতে।

[নভেম্বরেই বাজছে সানাই, বিয়ের দিনক্ষণও পাকা রণবীর-দীপিকার!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে