BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৮  শনিবার ২৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সে কী! অর্জুন কাপুরের জন্য আরবাজকে ছাড়ছেন মালাইকা!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 19, 2016 3:30 pm|    Updated: August 9, 2021 5:13 pm

Malaika Arora Khan and Arbaaz Khan move family court seeking divorce

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর কোনও রাখঢাক নেই! গুজবেরও প্রশ্নই উঠছে না! পাকা খবর- শেষ পর্যন্ত বিবাহবিচ্ছেদ হচ্ছেই! তার জন্য সম্প্রতি বান্দ্রা পারিবারিক আদালতে নিজেদের আইনজীবীদের নিয়ে হাজিরও হয়েছিলেন মালাইকা অরোরা খান এবং আরবাজ খান। শোনা গিয়েছে, বিবাহবিচ্ছেদের কাগজও জমা দিয়েছেন তাঁরা।
বছরের শুরুর দিকে যখন খবর এসেছিল যে আলাদা হয়ে যাচ্ছেন মালাইকা এবং আরবাজ, তখনই সবাই চমকে উঠেছিলেন! খুব স্বাভাবিক! দীর্ঘ ১৭ বছরের এই দাম্পত্যে বলিউডের সুইটহার্ট জুটির মধ্যে সবাই বলতেন মালাইকা-আরবাজের কথা। সেই বিয়ে ভাঙলে খারাপ তো লাগারই কথা!
তবে কি না, বছরের শেষের দিকে যে খবরটা এসে পৌঁছল, তারও অভিঘাত বড় কম নয়! কেউ তো বিশ্বাসই করতে চাইছেন না। শোনা যাচ্ছে, মালাইকা না কি অর্জুন কাপুরের প্রেমে পড়েই এই বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। আপাতত জোরদার ভাবে চলছে তাঁদের শরীর, মনের খেলা!
খবরটা কিন্তু সত্যি হলেও হতে পারে! কেন না খবর বলছে, আরবাজ মালাইকাকে ফেরানোর অনেক চেষ্টাই করেছিলেন। কিন্তু মালাইকা কোনও কথাতেই কান দেননি। শ্বশুরবাড়ি ছেড়ে ছেলে আরহানকে নিয়ে সেই যে বাপের বাড়িতে গিয়ে উঠেছিলেন, আর ফেরেননি। অবশেষে নিজেদের মধ্যে কথা বলে আইনি পথে এগোচ্ছেন তাঁরা।
অবশ্য, এই দম্পতির মধ্যে কে যে বিবাহ-বহির্ভূত প্রেমে নিজের নাম লিখিয়েছেন, তা নিয়ে নানা খবর রটছে। এও শোনা যাচ্ছে, আরবাজের দিক থেকেই না কি শুরু হয়েছিল সমস্যা। তিনি অনেক বছর ধরে গোয়ার-নিবাসী জনৈকা ইয়েলো মেহরার সঙ্গে এক সমান্তরাল সম্পর্কে ছিলেন! তার পরেই মালাইকা সরে আসেন এবং একসময় অর্জুন কাপুরের প্রেমে পড়েন!
যাই হোক! দেখা যাক এর পরে কী হয়! আশা করাই যায়, বিবাহবিচ্ছেদের পরে মালাইকা, অরোরা- দু’জনেই তাঁদের নতুন সম্পর্ক প্রকাশ্যে আনবেন!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে