BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

জারিনের গাড়ির ধাক্কায় প্রাণ গেল যুবকের

Published by: Bishakha Pal |    Posted: December 13, 2018 9:35 am|    Updated: December 13, 2018 9:35 am

Man dies after scooter collides with Zareen's Car

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী জারিন খানের গাড়ির সঙ্গে ধাক্কায় মারা গেলেন এক যুবক। বুধবার ঘটনাটি ঘটেছে উত্তর গোয়ার আঞ্জুনায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম নীতিশ গোরাল। বয়স ৩১ বছর। মপাসার বাসিন্দা তিনি। বুধবার তিনি তাঁর স্কুটার নিয়ে বেরিয়েছিলেন। রাস্তায় হঠাৎ জারিন খানের গাড়িতে ধাক্কা মারেন তিনি।

ঘটনার সময় সেখানে উপস্থিত ছিলেন অভিনেত্রী জারিন খান ও তাঁর গাড়ির চালক আলি আব্বাস। তাঁরা জানিয়েছেন, নীতিশ নামে ওই ব্যক্তি স্কুটার নিয়ে তাঁদের গাড়িতে ধাক্কা মারেন। বলা যায়, স্কুটার-সহ গাড়ির মধ্যে প্রায় ঢুকে পড়েন তিনি। তখনই তাঁর মাথায় জোরে আঘাত লাগে। সঙ্গে সঙ্গেই তাঁকে মপাসার অ্যাসিলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মারা যান নীতিশ। আঞ্জুনা থানায় এ নিয়ে দায়ের হয়েছে অভিযোগ। যদিও জারিন ও তাঁর গাড়িচালক দাবি করেছেন, তাঁদের কোনও দোষ নেই, কিন্তু এমন কোনও প্রমাণ এখনও পুলিশের হাতে এসে পৌঁছয়নি। তাই ঘটনাটি খতিয়ে দেখছে তারা। শুরু হয়েছে তদন্ত। আশপাশে কোনও সিসিটিভি রয়েছে কিনা তার খোঁজ চলছে।

‘চিট ইন্ডিয়া’-র ট্রেলারে মন কাড়ল ইমরানের জালিয়াতি  ]

কিছুদিন আগে আরও একটি মামলায় জারিন খানের নাম প্রকাশ্যে এসেছিল। তাঁর অভিযোগ ছিল, প্রাক্তন ম্যানেজার তাঁর নামে চরিত্রহীনতার গুজব ছড়াচ্ছে। মুম্বইয়ের খার পুলিশ স্টেশনে এনিয়ে মামলা দায়ের করেন তিনি। জারিনকে বন্ধুমহলে খারাপ প্রতিপন্ন করার চেষ্টা করছেন বলে অভিযোগ অভিনেত্রীর। জারিনের আইনজীবী রিজওয়ান সিদ্দিকি বলেন, “বিষয়টি এখন তদন্তসাপেক্ষ। ভারতীয় দণ্ডবিধির ৫০৯ ধারায় অঞ্জলির নামে মামলা রুজু হয়েছে। কোনও মহিলার আত্মসম্মান ও অন্যদের তাঁর প্রতি বিশ্বাস নিয়ে ছেলেখেলা করার অধিকার কারও নেই। একসময় যাকে অন্ধবিশ্বাস করত, সে এই কাজ করলে মেনে নেওয়ার প্রশ্নই নেই।” পুলিশের কাছে অঞ্জলি ও তাঁর মেসেজের কথোপকথন জমা দিয়েছেন জারিন। প্রসঙ্গত, অঞ্জলি আথা এর আগে হৃত্বিক রোশন ও কঙ্গনা রানাউতের সঙ্গে কাজ করেছেন।

[ #MeToo অভিযোগের জের, পরিচালক সংগঠন থেকে নির্বাসিত সাজিদ খান ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement