BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৭  রবিবার ১৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

মুক্তির আগেই দেখে নিন ‘সরকার ৩’-এর চরিত্রদের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 17, 2016 5:47 pm|    Updated: January 11, 2021 5:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেই ২০০৫ থেকেই সুভাষ নাগরের সঙ্গে আমাদের পরিচয়! তাঁকে আর নতুন করে কীই বা চেনার আছে! আমরা তো জানি, তিনি থাকেন প্রচারের আলো থেকে মুখটি ফিরিয়েই! কথাবার্তাও বিশেষ বলেন না! শুধু, নীরবে করে যান নিজের কাজটুকু। ২০০৫-এ ‘সরকার’-এ তাঁর এই মূর্তি দেখেছিলাম আমরা, ২০০৮-এ ‘সরকার রাজ’-এও যার কোনও তফাত চোখে পড়েনি।
আর, এই ২০১৬-য় এসে, ‘সরকার ৩’ ছবিতে তাঁকে কীরকম ভাবে দেখব আমরা?
সম্প্রতি পরিচালক রাম গোপাল ভার্মা প্রচুর টুইট করে সিরিজের তিন নম্বর ছবির মুখ্য চরিত্রদের সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছেন আমাদের। সেই টুইটের ছবি বলছে, আট বছর বাদেও সুভাষ নাগরের কোনও পরিবর্তন নেই। সময় বদলিয়েছে, বদলিয়েছে তাঁর শত্রুরা। নাগরে কিন্তু রয়েছেন একই রকম। টুইটগুলোয় চোখ রাখলেই তা দিব্যি মালুম হচ্ছে।


তবে, এই ছবির চরিত্রদের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার সঙ্গে সঙ্গেই বড়সড় একটা ধাক্কাও আমাদের দিলেন রাম গোপাল। তাঁর টুইট বলে দিল- এবারের ছবিতে ঐশ্বর্য রাই বচ্চন আর অভিষেক বচ্চনের কোনও অস্তিত্বই থাকছে না। তাঁদের বাদ দিয়েই ঢেলে সাজানো হয়েছে ছবির কাস্টিং আর চিত্রনাট্য।
তা বলে ‘সরকার ৩’-এর অভিনেতাদের তালিকা মোটেও হেলাফেলা করার মতো নয়। জ্যাকি শ্রফ, মনোজ বাজপেয়ী, অমিত সাধ, রোহিণী হাত্তাঙ্গদি, রণিত রায়- বেশ জমাটি তালিকা! আর, এবারে ছবির প্রধান মহিলা প্রোটাগনিস্টের ভূমিকায় অভিনয় করছেন ইয়ামি গৌতম। তাঁদের অভিনীত চরিত্রগুলো সম্পর্কে কী ব্যাখ্যা দিচ্ছেন পরিচালক?
খুঁটিয়ে দেখুন না টুইটগুলো। ছবির সঙ্গে রাম গোপালের টীকা-টিপ্পনি পড়ে মজাই পাবেন!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement