BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মিলনে-বিচ্ছেদে সেলুলয়েডের কবিতা ‘মির্জিয়া’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 24, 2016 11:13 am|    Updated: June 24, 2016 2:23 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চুমু এখন বলিউডের ছবির এক নিয়মমাফিক ব্যাপার! যা খুব শিল্পসম্মত ভাবেই ধরা দিল রাকেশ ওমপ্রকাশ মেহরা-র নতুন ছবি ‘মির্জিয়া-র ট্রেলারেও।
সেটুকু বাদ দিলে এই ট্রেলার আর কী উপহার দিল দর্শককে?
mirzya1_web
ছবি দেখার আকুতি!
এর আগে যখন টিজার মুক্তি পেয়েছিল, তখনই শোরগোল ফেলে দিয়েছিল ‘মির্জিয়া’। তুমুল আলোচনার মুখে ছিল ছবির আনকোরা নায়ক-নায়িকার পারফরম্যান্স। বিশেষ করে কৌতূহল ছিল নায়ক হর্ষবর্ধন কাপুরকে নিয়ে। বাবা অনিল কাপুরের চেয়ে তিনি এগিয়ে না পিছিয়ে- ভিড় করে এসেছিল এই সব প্রশ্নরা!

mirzya2_web
তবে, টিজারটা থেকে সে সবের সদুত্তর মিলছিল না। এবার ট্রেলার মুক্তির পর সব প্রশ্নেরই উত্তর পাওয়া গেল। দেখা গেল, হর্ষবর্ধন প্রত্যাশা মিটিয়েছেন ষোল আনা। মুগ্ধ হয়ে ট্রেলারে দেখতে হচ্ছে তাঁর জেহাদ, ভালবাসা, রাগ, অভিমান, একাকিত্ব আর আদরখেলার প্রতিটি মুহূর্ত! চোখ ফেরানো যাচ্ছে না নায়িকা সইয়ামি খেরের স্বতস্ফূর্ত হাই অকটেন পারফর্ম্যান্স থেকেও!

mirzya4_web
আর দেখতে হচ্ছে পরিচালকের কারিকুরি। এই ছবি দিয়ে পাক্কা তিন বছর পরে রুপোলি পর্দায় ফিরলেন রাকেশ ওমপ্রকাশ মেহরা। এবং বুঝিয়ে দিলেন, দর্শক তাঁর কাছ থেকে যে শৈল্পিক ছবি দাবি করে থাকে, তা পূর্ণ করতে এখনও সক্ষম তিনি!

mirzya3_web
তবে, সব কিছুর উপরে রাখতেই হয় গুলজারের লিরিক আর চিত্রনাট্যকে। ছবির প্রতিটি মুহূর্তকে সংলাপ আর গানের কথা দিয়ে কবিতা করে তুলেছেন তিনি।

mirzya_web

সেই সেলুলয়েডের কবিতা, ‘মির্জিয়া’-র ট্রেলার এবার দেখে নিন নিচের এই ভিডিওয়!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement