১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

ক্যালেন্ডার ফটোশুটে লাস্যময়ী রূপে ধরা দিলেন বিশ্বসুন্দরী মানুষী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 17, 2018 11:19 am|    Updated: January 17, 2018 11:19 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৭ বছরের খরা কাটিয়ে বিশ্ব মঞ্চে সেরার শিরোপা পেয়ে দেশবাসীর মুখে হাসি ফুটিয়েছিলেন মানুষী চিল্লার। চিনের সানায়া সিটিতে ফিরেছিল ২০০০ সালের স্মৃতি। যেবার ভারতীয় হিসেবে প্রিয়াঙ্কা চোপড়ার মাথায় উঠেছিল মিস ওয়ার্ল্ডের মুকুট। এত বছর পর ২০১৭-র নভেম্বর সেই মঞ্চে ২০ বছরের মানুষীই যাবতীয় লাইমলাইট ছিনিয়ে নিয়েছিলেন। এবার এই গর্জাস গার্ল দিলেন নয়া চমক। চিত্রগ্রাহক ডাব্বু রতনানির ক্যামেরায় ধরা দিল মানুষীর লাস্যময়ী রূপ।

স্টিল ছবির জগতে দেশের উজ্জ্বলতম নাম ডাব্বু রতনানি। আলিয়া ভাট থেকে শাহরুখ খান, জ্যাকলিন ফার্নান্ডেজ থেকে ঐশ্বর্য রাই বচ্চন, তাঁর ক্যামেরার সামনে সকলেই হয়ে ওঠেন অনন্য। প্রতি বছরই তাঁর তৈরি সেলিব্রিটি ক্যালেন্ডারে মেলে নতুন স্বাদ। তাঁর ক্যামেরার সামনে যেমন পোজ দিতে মুখিয়ে থাকেন তারকারা, তেমনই তা দেখার অপেক্ষায় থাকেন দর্শকরা। এবার সেই ডাব্বু রতনানির ক্যালেন্ডারের নয়া সংযোজন মানুষী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন বিখ্যাত এই ফটোগ্রাফার। যেখানে তিনি জানিয়েছিলেন, তাঁর সেলিব্রিটি ক্যালেন্ডারের এবারের চমক বিশ্ব সুন্দরী মানুষী। এই ফটোশুট নিয়ে মানুষীও যে বেশ উৎসাহী ছিলেন, ভিডিওতে তা স্পষ্ট। ইতিমধ্যেই ক্যালেন্ডারের জন্য ফটোশুটও সেরে ফেলেছেন তিনি। আর সেই শুটের একটি ছবিও পোস্ট করেছেন মানুষী। যেখানে ডাব্বুর সঙ্গে এক চেহারে বসে রয়েছেন মানুষী। এই ঝলকই বলে দিচ্ছে, বাকি ছবিগুলি কতটা আকর্ষণীয় হতে চলেছে।

[গানের ঝুলি নিয়ে ফের হাজির হচ্ছে পটল কুমার, কীভাবে জানেন?]

2018 calendar launching today! @dabbooratnani @manishadratnani

A post shared by Manushi Chhillar (@manushi_chhillar) on

এবারের ক্যালেন্ডারে মানুষী ছাড়াও থাকছেন ডাব্বুর লেন্সবন্দি হবেন বিগ বি অমিতাভ বচ্চন, শাহরুখ খান, ঐশ্বর্য রাই বচ্চন, আলিয়া ভাট, শ্রদ্ধা কাপুর, ফারহান আখতার, অর্জুন রামপালের মতো বলিউড অভিনেতা-অভিনেত্রীরা।

[যৌনতা তো ঈশ্বরেরই সৃষ্টি, ট্রেলারে ঝড় তুলে হাজির পর্নস্টার মিয়া মালকোভা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement