BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

গুরুতর অসুস্থ মিঠুন চক্রবর্তী, বিদেশে চলছে চিকিৎসা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 12, 2016 5:24 pm|    Updated: October 12, 2016 5:24 pm

Mithun Chakraborty Very Unwell, In LA For Another Month

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বয়স তাঁর চেহারায় কিছু ছাপ ফেলেছে ঠিকই, কিন্তু কর্মক্ষমতা কেড়ে নিতে পারেনি এতটুকুও! ৬৬ বছর বয়সেও একটি ডান্স রিয়েলিটি শো-তে তাঁর প্রাণশক্তি দেখে লজ্জা পেতেন যুবকরা! কিন্তু সেই অদম্য প্রাণশক্তি অবশেষে বয়সের ভারে এবং দুর্ঘটনার জেরে কিছুটা হলেও রুদ্ধ হয়েছে। খবর এসেছে গুরুতর অসুস্থ অবস্থায় লস অ্যাঞ্জেলসের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ডিস্কো ডান্সার। সেখানেই তাঁর পিঠের ব্যথার চিকিৎসা চলছে।
২০০৯-এ ‘লাক’ ছবির শুটিং করতে গিয়ে পিঠে ব্যথা পান মিঠুন। একটি দৃশ্যে তাঁর হেলিকপ্টার থেকে লাফ দেওয়ার কথা ছিল। সেই দৃশ্যটি শুট করতে গিয়েই পিঠে ব্যথা পান নায়ক। তার পরে চিকিৎসা চলেছে, কিন্তু তেমন লাভ হয়নি। ব্যথা নিয়েই কাজ করে গিয়েছেন তিনি। অবশেষে ব্যথা তাঁকে পুরোপুরি পর্যুদস্ত করে ফেলল। চলতি মাসের শুরুতেই তাই বিদেশের হাসপাতালে ভর্তি হতে বাধ্য হলেন তিনি।
মিঠুনের মুখপাত্র জানিয়েছেন, নায়ক ভাল থাকলেও চিকিৎসায় প্রত্যাশিত ফল মিলতে দেরি হচ্ছে। ব্যথা তাঁর পিছু ছাড়ছে না। তাই এই মাসের শেষের দিকে তাঁর ঘরে ফেরার কথা থাকলেও তা সম্ভব হচ্ছে না। চিকিৎসার জন্য অসুস্থ শরীর নিয়ে বিদেশেই থাকছেন নায়ক।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে