BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘বিগ বস’ হাউসে তনুশ্রী ঢুকলে ফল ভাল হবে না, হুমকির মুখে রিয়ালিটি শো

Published by: Bishakha Pal |    Posted: October 3, 2018 9:22 pm|    Updated: October 3, 2018 9:22 pm

MNS Workers Threaten 'Bigg Boss' Crew

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতিযোগিতা শুরু হয়েছে কয়েকদিন আগে। আর এর মধ্যেই মহারাষ্ট্র নবনির্মাণ সেনার রোষের মুখে পড়ল ‘বিগ বস’। লোনাভলায় ‘বিগ বস’-এর ক্রুদের তারা ইতিমধ্যেই হুমকি দিয়েছে বলে খবর।

বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্তকে নিয়ে বেজায় চটে রয়েছে রাজ ঠাকরের দল। তনুশ্রী অভিযোগ জানিয়েছিলেন, নানা পাটেকর তাঁর সঙ্গে অভব্য আচরণ করেছেন। তনুশ্রীকে অপদস্থ করতে ফিল্মের সেটে মহারাষ্ট্র নবনির্মাণ সেনার লোকজনকে ডাকেন তাঁরা। দলের কর্মীরা তনুশ্রীর গাড়িতে হামলা চালান। গাড়িতে তখন তাঁর বাবা-মা ছিলেন। সেদিন গণপিটুনির শিকার হয়েছিলেন বলেও অভিযোগ করেন তনুশ্রী। তাঁর আরও অভিযোগ, ঘটনাটি নিয়ে থানায় সেদিন অভিযোগ করেন তিনি। কিন্তু পুলিশ তাঁদের কথাই শুনতে চায়নি। উলটে পালটা এফআইআর দায়ের করতে চায় তারা। তনুশ্রীর বাবা, তাঁর হেয়ার ড্রেসার, স্পট বয়কে ঘটনার পরেও দু’দিন হেনস্তার শিকার হতে হয়েছিল। কিন্তু তিনি ন্যায়বিচার পাননি। এই মামলা এখনও থেমে যায়নি। তার আগেই ফের বিতর্কে জড়াল মহারাষ্ট্র নবনির্মাণ সেনা।

আমি শাহরুখের জন্য গলা না দেওয়ায় ও লুঙ্গি ডান্সে নেমে এসেছে: অভিজিৎ ]

একটি ভিডিও সম্প্রতি প্রকাশ পেয়েছে। সেখানে দেখা যাচ্ছে এমএনএসের কর্মীরা ‘বিগ বস’-এর ক্রুয়ের সঙ্গে আলোচনা করছে। দলের এক সদস্য জানিয়েছে, তনুশ্রী মিথ্যা অভিযোগ করছেন। তাঁরা অভিনেত্রীর গাড়ি ভাঙচুর করেননি। কিন্তু এবার যদি তিনি ‘বিগ বস’ হাউজে ঢোকেন, তবে সত্যিই তাঁরা তনুশ্রীর গাড়ি ভাঙচুর করবে।

কিছুদিন আগে তনুশ্রী দত্ত অভিযোগ করেন, ২০০৮ সালে শুটিং চলছিল ‘হর্ন ওকে প্লিজ’ ছবির শুটিং। ছবির একটি গানের শুটিং করছিলেন তনুশ্রী। তখন নাকি নানা পাটেকর তাঁকে অশালীনভাবে স্পর্শ করার চেষ্টা করেন। এরপর তিনি অভিনেতার সঙ্গে কোনও রকম ঘনিষ্ঠ দৃশ্য করতে চাননি। ঘটনাটি এখানেই থামিয়ে দেননি তনুশ্রী। অন্যায়ের বিরুদ্ধে তিনি এফআইআর দায়ের করেন। ফল, তাঁকে ছবি থেকে বের করে দেওয়া হয়। কারণ নানা পাটেকর বড় অভিনেতা ও ছবির প্রধান নায়ক ছিলেন। স্বভাবতই তাঁর কথাই শোনা হয়। তনুশ্রীকে কেউ পাত্তাও দেয়নি।

নানা-তনুশ্রী বিতর্কে নয়া মোড়, অভিনেত্রীর পাশে মানেকা গান্ধী ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে