১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

দুপুর ঠাকুরপোদের মন মাতাতে নয়া ভিডিও, শরীরী আবেদনে বাজিমাত ঝুমা বউদির

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 21, 2018 8:11 pm|    Updated: August 21, 2018 8:52 pm

Mona Lisa’s performance raises heat in Dupur Thakurpo Season 2

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাদা নেটের শাড়ি। ম্যাচিং ব্লাউজ। যা ছাপিয়ে বক্ষ বিভাজিকা সুস্পষ্ট। ফের ঠাকুরপোদের দুপুরের ভাতঘুম শিকেয় ওঠার উপক্রম। ভরা গ্রীষ্মে ফাগুনের মেজাজ নিয়ে হাজির নতুন বউদি। মে মাসের উষ্ণতা কয়েকগুণ বাড়িয়ে দিতে চলেছে ‘ঝুমা বউদি’। কেমন হতে চলেছে তাঁর শরীরী আবেদনের স্বপ্ন? সেই নমুনা মিলল সম্প্রতি। বৈশাখেই হোলির আমেজ নিয়ে নিজের যৌবন উজাড় করে দিলেন ঠাকুরপোদের জন্য। নেটদুনিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়েছে ‘দুপুর ঠাকুরপো সিজন ২’-এর নয়া মিউজিক্যাল প্রোমো। দেখুন ঝুমা বউদির হোলি স্পেশ্যাল ঠুমকা।

And #jhumaboudi comes with The Colourful Holi Song… #dupurthakurpo #season2 …. streaming from 26th May @hoichoi.tv

A post shared by MONALISA (@aslimonalisa) on

বাঙালি হলেও অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসার উত্থান ভোজপুরি সিনেমাতেই। সেখান থেকেই ‘বিগ বস’-এর ঘরের অন্দরে পৌঁছে যান নায়িকা। বহু বছর পর ফের বাংলায় ফিরছেন ‘হইচই’-এর জনপ্রিয় ওয়েব সিরিজের হাত ধরে।

[OMG! হ্যারি-মেগানের রাজকীয় বিয়েতে এত দামের জুতো পরলেন প্রিয়াঙ্কা!]

প্রথম মরশুমে নেটদুনিয়ায় সাড়া ফেলেছিলেন ‘উমা বউদি’ স্বস্তিকা। লাস্যময়ী বউদির চরিত্রে অন্যমাত্রা যোগ করেছিলেন নায়িকা। জনপ্রিয়তাও পেয়েছিলেন। কিন্তু পরবর্তী মরশুমের আগেই বিতর্ক শুরু হয়ে যায়। দুপুর ঠাকুরপো ছেড়ে বেরিয়ে যান অভিনেত্রী। প্রযোজনা সংস্থার বিরুদ্ধে অপেশাদারিত্বের অভিযোগ এনেছিলেন তিনি। ফেসবুকে লিখেছিলেন, প্রথম মরশুমের পর তাঁর সঙ্গে যোগাযোগই করা হয়নি। দেওয়া হয়নি চিত্রনাট্য। কিছু মানুষের স্পর্ধা নিয়ে প্রশ্ন তোলেন তিনি।

এর পর শোনা গিয়েছিল নতুন মরশুমে শ্রীলেখা মিত্রকে বউদি হিসেবে দেখা যাবে। কিন্তু আবার এরই মধ্যে হঠাৎ করে ঝুমা বউদি হিসেবে মোনালিসা নিজের জায়গা পাকা করে নেন। শত বিতর্কের মাঝেও এই চরিত্রটি বেশ পছন্দ হয়েছে নায়িকার। অনেকটা যেন তাঁর মতোই। সে কারণেই ঝুমা বউদি হিসেবেই বাংলার দর্শকদের কাছে ফিরছেন তিনি। ২৬ মে থেকে শুরু হবে  ‘দুপুর ঠাকুরপো সিজন ২’। তাঁর এই নমুনা ইতিমধ্যেই দর্শকদের পছন্দ হয়েছে।

[‘বিগ বস ১২’-য় সঞ্চালকের ভূমিকায় কি সলমনই? কবে শুরু শো?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে