৩ কার্তিক  ১৪২৫  রবিবার ২১ অক্টোবর ২০১৮  |  সংবাদ প্রতিদিন ডিজিটালের পক্ষ থেকে সকলকে শুভ বিজয়া

BREAKING NEWS

Pujor Face
DurgaAsuraDhunuchi DanceSindur KhelaClick
মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও পুজো ২০১৮ ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩ কার্তিক  ১৪২৫  রবিবার ২১ অক্টোবর ২০১৮ 

BREAKING NEWS

Pujor Face

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি এখনও হিন্দি ছবির জগতে পায়ের তলার মাটি শক্ত করতে পারেননি। কিন্তু টেলিভিশনের দুনিয়ায় তিনি অতি পরিচিত মুখ। এক ডাকে তাঁকে সবাই চেনে। টেলিভিশনের দৌলতেই তাঁর প্রবেশ সিনেমায়। স্বাভাবিকভাবেই তাঁর ব্যক্তিগত জীবনেও যে টেলিভিশন জড়িয়ে থাকবে, তা আর আশ্চর্য কী? হয়েছিলও তাই। টেলিভিশন জগতেরই এক হার্টথ্রবের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন মৌনী রায়। কিন্তু হালে নাকি সেই সম্পর্কে ফাটল ধরেছে।

বেজায় ব্যস্ত ভাইজান, কিন্তু কীসের এত ব্যস্ততা তাঁর? ]

টেলিভিশন স্টার মোহিত রায়নার সঙ্গে মৌনী রায়ের সম্পর্কের কথা বলিউডে ওপেন সিক্রেট। ‘দেবো কা দেব মহাদেব’-এ তাঁরা একসঙ্গে কাজ করেছেন। তখন থেকেই নাকি সম্পর্কের সূত্রপাত। প্রথমে বন্ধুত্ব, আর তারপর থেকেই ধীরে ধীরে গড়ে ওঠে মোহিত ও মৌনীর সম্পর্ক। পরিণতি পাওয়ার হয়তো আর কিছুদিন দেরি ছিল। কিন্তু তার আগেই মৌনী রায় জানান, তাঁর সঙ্গে মোহিত রায়নার আর কোনও সম্পর্ক নেই।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যকে দেওয়া এক সাক্ষাৎকারে মৌনী জানিয়েছেন, বাজারে যা রটছে, তা নিতান্তই রটনা। মোহিতের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই। এমনকী, তাঁরা বন্ধুও নন বলে দাবি করেন মৌনী। বলেন, “আমি অনেকদিন ধরেই সিঙ্গল। মোহিত আর আমি বন্ধুও নই।”

‘কমলিকা’র চরিত্রে হিনা খান, কী বললেন উর্বশী ঢোলাকিয়া? ]

বোঝাই যাচ্ছে, কোথাও তাল কেটে গিয়েছে। কারণ এর আগে সোশ্যাল সাইটে ‘বন্ধু’ মোহিতের সঙ্গে একাধিক ছবি দিয়েছিলেন মৌনী। এক-আধবার নয়, বহুবার এমন ঘটনা ঘটেছে। মোহিতও আগে স্বীকার করেছেন, ইন্ডাস্ট্রিতে তাঁর একজনই মাত্র বান্ধবী রয়েছেন। তিনি মৌনী। কিন্তু সম্পর্কের কথা স্বীকার করেননি কখনও। শুধু বলেছেন, একমাত্র মৌনীর সঙ্গেই তাঁকে দেখা যায়। আর সেই কারণেই ডেটিংয়ের গুজব ছড়ায়। কিন্তু তাঁদের মধ্যে প্রেমের কোনও সম্পর্ক নেই। তিনি এবং মৌনী, দু’জনেই এইসব নিয়ে অভ্যস্ত হয়ে গিয়েছেন।

বাথরুমে বিকিনি পরে ভিডিও, অভিনেত্রীকে যৌনকর্মী আখ্যা নেটিজেনদের ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং