BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

অভিনেত্রীকে ধর্ষণের সাজা, ৭ বছরের জেল সিরিয়ালের প্রযোজকের

Published by: Bishakha Pal |    Posted: July 27, 2018 7:24 pm|    Updated: July 27, 2018 7:24 pm

Mumbai: TV executive producer gets 7 yrs jail for raping actress

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রীকে ধর্ষণের দায়ে সাত বছরের জেল হল টেলিভিশনের এক কার্যনির্বাহী প্রযোজকের। প্রযোজকের নাম মুকেশ মিশ্র। বয়স ৩৩ বছর। ২০১৩ সালে তাকে এই অপরাধের জন্য গ্রেপ্তার করে পুলিশ। সেই মামলায় মুকেশকে সাত বছর কারাবাসের আদেশ শোনায় সেশন কোর্ট।

নির্যাতিতার অভিযোগ, ২০১২ সালের ২ ডিসেম্বর ঘটনাটি ঘটে। তাঁকে সেদিন সকাল সাড়ে সাতটায় কলটাইম দেওয়া হয়েছিল। যোগেশ্বরীতে ছিল শুটিং। তাঁকে বলা হয়েছিল, বাস তাঁকে নিতে আসবে। কিন্তু মুকেশ মিশ্র তাঁকে নিতে আসে। দু’জন সেটে আসার পর ওই অভিনেত্রী মেকআপ রুমে ঢুকে পড়েন। অভিযোগ, তখনই মুকেশ তার সঙ্গে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। এরপর তাঁকে ধর্ষণ করে। ঘটনা এখানেই শেষ নয়। ধর্ষণের কথা প্রকাশ্যে এলে নির্যাতিতার মেয়েকে খুন করার হুমকিও দেওয়া হয়। নির্যাতিতা বলেছেন, তাঁর আট বছরের একটি মেয়ে রয়েছে। ধর্ষণের কথা তিনি তাঁর স্বামীকে বলেন। কিন্তু বিস্তারিত কিছু বলেননি।

এ কেমন পোশাক! নেটদুনিয়ায় কটাক্ষের শিকার একতা কাপুর ]

কিন্তু ওই মহিলার স্বামী প্রযোজকের কাছে অভিযোগ জানান। অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত কার্যনির্বাহী প্রযোজককে মুকেশ মিশ্রকে বরখাস্ত করেন মুখ্য প্রযোজক। অভিযোগ, এরপর মুকেশ মিশ্র নির্যাতিতাকে হুমকি দিতে থাকে সে তাঁর নাম ও প্রতিপত্তি নষ্ট করে দেবে। এরপরই ২০১৩ সালের জানুয়ারিতে নির্যাতিতা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন।

আদালতে অভিযুক্তকে শনাক্ত করেন নির্যাতিতা। এও বলেন, তিনি আগে এই ঘটনার কথা প্রকাশ করেননি কারণ এতে তাঁর কেরিয়ার ও সম্মান নষ্ট হয়ে যাওয়ার ভয় ছিল। মেয়ের জীবনের ঝুঁকিও ছিল। কিন্তু তাঁর স্বামী সেসবের তোয়াক্কা করেননি। অন্যায়ের প্রতিবাদ করতে চেয়েছিলেন। মূলত তাঁর জন্যই অভিযুক্ত মুকেশ মিশ্র শাস্তি পেয়েছে। সাত বছর জেল হয়েছে তার। মুকেশের এই শাস্তিতে সন্তুষ্ট অভিনেত্রী। এতদিনে বিচার পেলেন বলে জানিয়েছেন তিনি।

ফের পর্দায় ‘কসৌটি জিন্দেগি কি’, অনুরাগ ও প্রেরণার চরিত্রে কারা? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে