BREAKING NEWS

২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বড়পর্দায় মাইকেল জ্যাকসনের স্মৃতি ফেরাবে টাইগার-নওয়াজ জুটি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 5, 2017 3:03 pm|    Updated: June 5, 2017 3:03 pm

Munna Michael trailer shows dancing skills of Nawaz and Tiger

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  চাঁদের দেশে বাড়ি ছিল তাঁর। মঞ্চে যখন অবতীর্ণ হতেন, অবাক হয়ে বিশ্ব তাকিয়ে থাকত তাঁর ‘মুনওয়াক’-এর দিকে। প্রায় এক দশক হতে চলেছে ইহজগতকে বিদায় জানিয়েছেন তিনি। কিন্তু আজও ‘মাইকেল ম্যানিয়া’ বর্তমান স্বমহিমায়।  পপ-সম্রাটের না ভুলতে পারা সেই ম্যাজিককেই বলিউডের পর্দায় তুলে ধরতে চলেছেন টাইগার শ্রফ। সঙ্গী নওয়াজউদ্দিন সিদ্দিকি ও নবাগতা নিধি আগরওয়াল। প্রকাশ্যে এল তারই থিয়েট্রিকাল ট্রেলার।

 

প্রথম ছবিতে ‘হিরোপন্তি’ দেখালেও এরপর আর তেমনভাবে বলিউডে কেরমতি দেখাতে পারেননি টাইগার। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে তাঁর ‘ফ্লাইং জট’ও। তাই এবার নিজের সেরা অস্ত্রটি সামনে রেখেই বলিউডের ময়দানে নামছেন জ্যাকি-পুত্র। নাচের জন্য তাঁর সুখ্যাতি এমনিতেই রয়েছে। আর ছোটবেলা থেকেই এই ক্ষেত্রে তাঁর অনুপ্রেরণা জ্যাকসনই। তাই এই ছবি তাঁর কাছেও অত্যন্ত গুরুত্বপূর্ণ।

[চোরাবালিতে শাহরুখ, এগিয়ে আসছে কমোডো ড্রাগন, তারপর…]

দেশি জ্যাকসনের এই নয়া কাহিনির অন্যতম গুরুত্বপূর্ণ অঙ্গ নওয়াজউদ্দিন সিদ্দিকি। ‘গ্যাংস অফ ওয়াসেপুর’-এর পর ফের একবার গ্যাংস্টারের ভূমিকায় দেখা যাবে নওয়াজকে। তবে এবার তাঁর চরিত্রে গাম্ভীর্য অনেকটাই কম। বরং এখানে দেশি মাইকেলের ইশারায় নাচতে দেখা যাবে পোড় খাওয়া এই অভিনেতাকে।

দুই অভিনেতার সঙ্গেই বলিউডে আগমন ঘটছে নবাগতা নিধি আগরওয়ালের। শোনা গিয়েছে, ৩০০ জন প্রতিযোগীর মধ্যে থেকে নিজের এই নয়া নায়িকাকে বেছেছেন পরিচালক সাব্বির খান। ব্যালে, কত্থক ও বেলি ড্যান্সে প্রথাগত শিক্ষা রয়েছে নতুন অভিনেত্রীর। বলিউডে তাঁর আইডল ঐশ্বর্য রাই বচ্চন। অ্যাশের মতোই নিজেকে গড়ে তুলতে চান তিনি। আর এই তিন ভিন্ন জাতের অভিনেতাকে নিয়েই জুলাই মাসে বি-টাউনে দেশি মাইকেলের ম্যাজিক তৈরি করতে চলেছেন পরিচালক সাব্বির।

[লক্ষ্য ডাক্তার হওয়া, টানা ১৭ বার প্রবেশিকা পরীক্ষায় বসলেন ইনি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে